1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ফকিরহাটের নতুন ইউএনও মারুফা বেগম নেলী ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: ফকিরহাটের নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী। ইতোপূর্বে তিনি চট্টগ্রামের কর্নফুলী উপজেলায় এবং পরবর্তীতে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় সহকারী বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পুষ্টি বিষয়ক প্রচারণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর ১২টায় মূলঘর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে দারিদ্র বিমোচনের লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধি উচ্চ মূল্যের অপ্রধান উৎপাদন ও বাজারজাতকরণ কর্মসুচির আওতায় অপ্রধান শস্য উৎপাদন ও সংরক্ষন বিষয়ক প্রযুক্তিগত কলাকৌশল এর উপর অভিষ্ট বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলার সদরে এই স্টেশনের উদ্বোধন করেন বাগেরহাট-১ সংসদ সদস্য শেখ হেলাল বিস্তারিত..
শেখ হাসিনা নারীদের ভাগ্যন্নোয়নে বদ্ধ পরিকর-এমপি শাওন স্টাফ রিপোর্টারঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসারপর নারীদের ভাগ্যন্নোয়নে কাজ করছেন। প্রত্যেক বিস্তারিত..
আশিকুর রহমান শান্তঃ “ট্রাফিক আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি ” এই প্রতিপাদ্যে সড়কের দুর্ঘটনা এড়াতে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভোলায় ট্রাফিক জন সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ভোলা জেলা বিস্তারিত..
প্যারোগ্রীন_ফ্যালকন সর্বোচ্চ প্রায় ৩৫০ কিমি প্রতি ঘন্টা গতিতে বাতাসে উড়ে যেতে পারে।। সোলাইমান হোসেনঃ প্রচন্ড উচ্চতায় সর্বোচ্চ গতিতে উড়ে যাওয়ার সময়ে তাদের নাকের মধ্য দিয়ে যে গতিতে বাতাস প্রবেশ করে,, বিস্তারিত..
বরিশালে ক্ষুদ্র ঋনের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত  মোঃ মিজানুর রহমানঃ জাতীয় অর্থনীতিতে ক্ষুদ্র ঋনের অবদানের কথা তুলে ধরেন বক্তারা,এমএফআইদের সহজ ফান্ড প্রাপ্তি এবং এমআরএ ও পিকিএসএফ এর সাথে সমন্বয় সাধনের উপর বিস্তারিত..
মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সানশাইন পত্রিকা ৩৫ পেরিয়ে ৩৬ অর্থাৎ ৩ যুগে পাঁ রাখলো । দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে বর্ষপূর্তি পালন করেছে উত্তরবঙ্গের পাঠকপ্রিয় পত্রিকা বিস্তারিত..
ডেস্ক রিপোর্ট সিভিল সোসাইটি অর্গানাইজেশন (সিএসও) প্রতিনিধিবৃন্দ, পরিকল্পনা মন্ত্রণালয়ের সাধারণ অর্থনৈতিক বিভাগ (জিইডি) প্রতিনিধিবৃন্দ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি বাংলাদেশী বিস্তারিত..
আশিকুর রহমান শান্তঃ ভোলায় বাসের ধাক্কায় হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের দুই শিক্ষার্থী শিখা আক্তার ও রিমা বেগম নিহত হওয়ার ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। রবিবার (১৯ মার্চ) সকালে ভোলার বিস্তারিত..
স্টাফ রিপোর্টার।। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে শিক্ষকদেরকে নিয়ে সমাবেশ করেছেন ভোলা -৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় তজুমদ্দিন উপজেলা প্রাথমিক শিক্ষা বিস্তারিত..
আশিকুর রহমান শান্তঃ ভোলা পৌরসভার হাটখোলা জামে মসজিদের পুকুর থেকে রফিকুল ইসলাম কডু (৪০) নামের এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছেন ভোলা সদর মডেল থানা পুলিশ। শনিবার (১৮ মার্চ) এশার বিস্তারিত..
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট ঐতিহ্যবাহী কাজি আজহার আলি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৫০বছর পূতি সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী উদযাপিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারীরা নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করারপর বিস্তারিত..

ফেসবুকে আমরা