1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ফকিরহাটের নতুন ইউএনও মারুফা বেগম নেলী

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৯৯ বার পঠিত

ফকিরহাটের নতুন ইউএনও মারুফা বেগম নেলী

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
ফকিরহাটের নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী। ইতোপূর্বে তিনি চট্টগ্রামের কর্নফুলী উপজেলায় এবং পরবর্তীতে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০২০ সালের ১৯ মে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে প্রেষণে নিয়োগ পান। ২০২২ সালের ১৭ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে তাঁকে সিনিয়র সহকারী সচিব হিসেবে পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম থেকে খুলনা বিভাগীয় কমিশনারের অধীনে ন্যস্ত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী আগামীকাল (২০ মার্চ) খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে ফকিরহাটের ইউএনও হিসেবে যোগদানের জন্য অবমুক্ত হবেন। নরসিংদী জেলার বাসিন্দা মারুফা বেগম নেলী ব্যক্তিগত জীবনে বিবাহিত। তাঁর শ্বশুরবাড়ি ফরিদপুর জেলায়।

ফকিরহাট উপজেলায় চতুর্থ নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে মারুফা বেগম নেলী দায়িত্ব পালন করবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা