1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ফকিরহাট সদর ইউনিয়নে শেখ হেলালের ঈদ উপহার বিতরণ

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১৬৫ বার পঠিত

শেখ হেলাল উদ্দীন এমপি’র পক্ষ থেকে ঈদবস্ত্র বিতরণ করেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। রোববার বিকেলে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ফকিরহাট সদর ইউনিয়নের অসহায় ও দুঃস্থদের এবং দলীয় নেতাকর্মীদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ বস্র বিতরণ করেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নির্মল কুমার দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম, সাধারণত সম্পাদক মো. সুমন মল্লিক, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আহসান টিটু, সদর ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শেখ কামরুজ্জামান, মহিলা আওয়ামী লীগের ফকিরহাট সদর ইউনিয়নের সভাপতি রুমি আক্তার, সাধারণ সম্পাদক উন্নতি সাহা সহ ৯ ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

এসময় ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিকট স্ব স্ব ওয়ার্ডের উপহার সামগ্রী প্রদান করা হয়। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা