1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ…

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি :

আগামী ২৮ এপ্রিল আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন।  নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়া মটর সাইকেল প্রতিকে বিজয়ের লক্ষে  দলীয় নেতৃবৃন্দ ও কর্মী-সমর্থকদের সাথে নিয়ে কোমর বেঁধে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছে।  চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়া মটর সাইকেল প্রতিক নিয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত আলিপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে, পাড়ায়, মহল্লায় সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়, আলোচনা সভা ও নির্বাচনী গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন। চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়া আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

এছাড়া তিনি বিশিষ্ট ব্যবসায়ী রূপ চাঁদ সরদারের ছেলে (পুটে কোম্পানী)। এলাকায় নিজের পারিবারিক সুনাম ও নিজের ব্যক্তিত্ব এবং সামাজিক কার্যক্রমে সাধারণ মানুষের পাশে থাকার কারনে এ নির্বাচনে জিয়াউল ইসলাম জিয়া চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলিপুর ইউনিয়নের হত দরিদ্র, সুবিধা বঞ্চতি, নির্যাতিত অসহায় মানুষের হৃদয়ে ভালোবাসার পাত্র হিসেবে স্থান করে নিয়েছেন।  জিয়াউল ইসলাম জিয়া চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রথম বারের মতো প্রতিদ্বন্দিতা করলেও তিনি নির্বাচনী মাঠে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।  আলিপুর ইউনিয়নবাসীর উন্নয়ন, ইউনিয়ন থেকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, ভ‚মিদস্যু মুক্ত করতে এবং  ইউনিয়ন থেকে অন্যায় অত্যাচার দূর করতে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়া।  মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়া সাধারণ মানুষের দারে দারে গিয়ে  দোয়া, সমর্থন ও ভোটারদের মূল্যবান ভোট প্রার্থনা করছেন। শুক্রবার সন্ধার পর থেকে আলিপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড পাচআনী  গ্রামের বাড়িতে বাড়িতে গণসংযোগ করেন চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়া। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন অর রশিদ, মনিরুজ্জামান,  হাফিজুল ইসলাম, গোলাম ফারুক, ইমদাদুল ইসলাম, সাদ্দাম হোসেন, সুমন সহ তার কর্মী-সমর্থকরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা