1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৮১ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশের আনারস প্রতীকের নির্বাচনী ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটি ও ৮টি ইউনিয়ন মনিটরিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ মে) সকাল ১০টায় কাটাখালী শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এর ব্যক্তিগত সহকারী মো. ফিরোজ আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন শেখ হেলান উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শেখ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু। সভায় সভাপতিত্ব করেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব।

উপজেলা পরিষদ নির্বাচনে স্বপন দাশের পক্ষে নির্বাচনী প্রচার ও কর্মপন্থা নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. ফিরোজ আহম্মেদ। সভায় ইউনিয়ন মনিটরিং কমিটির সদস্য, কেন্দ্র কমিটির সভাপতি ও সদস্য সচিববৃন্দ বক্তব্য রাখেন।

এসময় ৪৫টি নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের নিকট আনারস প্রতীকের লিফলেট ও পোস্টার বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা