1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৩১৭ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের জংশন বাজারে নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, হামলা, নির্বাচনী কার্যালয় ভাংচুর ও মোটরসাইকেল পোড়ানোর ঘটনায় সংবাদ সম্মেলন করেছে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুস।

শনিবার (৪ মে) দুপুর ২টায় ভোলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে শুক্রবার ৩ মে ভোলার ইলিশা জংশন বাজারে মোটরসাইকেলের সমর্থকদের উপর আনারস প্রতীকের সমর্থকদের হামলার ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুস বলেন, মনোনয়ন পত্র দাখিলের পর থেকেই আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মীরা বিভিন্ন সভা সমাবেশে প্রকাশ্যে আমার কর্মীদেরকে নানাভাবে হুমকী ধামকী দিয়ে আসছে। এমনকি ইউনিয়ন থেকে পৌরসভায় ঢুকতে না দেয়া সহ আমার সমর্থীত এক ইউপি চেয়ারম্যানের হাত কেটে দেয়ারও হুমকী দেয়া হয়। এ সব ঘটনায় মিজানুর রহমান নামের একজন বাদি হয়ে ভোলা থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার নেতৃত্বে থাকা আনারস প্রতীকের সমর্থক স্থানীয় মেম্বার সালাউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ ।

সংবাদ সম্মেলনে তিনি, ভোলা সদরে একটি অবাদ নিরপেক্ষ, সুষ্টু ও প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রধানমন্ত্রী, সিইসি ও স্থানীয় প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ভোলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলী নেওয়াজ পলাশ, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী এবং পূর্ব ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন।

এ বিষয়ে ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেন, শুক্রবার সন্ধ্যায় ইলিশায় দু পক্ষের একটি মারমূখী অবস্থার সৃষ্টি হয়েছিল। ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। আমরা খতিয়ে দেখছি। তবে আজ সকল প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক সভা ছিল। আমরা স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছি, যিনি নির্বাচন আচরন বিধি লঙ্ঘন করবেন আমরা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিব। এটার কোনো রকমের ব্যত্যয় ঘটবে না।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা