1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ২১৫ বার পঠিত

ভোলার বোরহানউদ্দিনে পুকুর পাড়ে আম কুড়াতে গিয়ে পাড় ভেঙে মাটির নিচে চাপা পড়ে জান্নাত বেগম (২৬) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
শনিবার (১৮ মে) সকাল ৬টার দিকে উপজেলার সাঁচড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রামকেশব গ্রামের খুন্না বাড়ীতে এ ঘটনা ঘটে। সে ওই বাড়ীর জালাল আহমেদ খুন্নার মেয়ে ও পার্শ্ববর্তী সাচড়া ৩ নম্বর ওয়ার্ডের রুবেল মালের স্ত্রী।
নিহতের চাচাতো ভাই মোঃ জামাল জানায়, গত দুইদিন আগে জান্নাত পাশের গ্রামের স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীতে বেড়াতে আসেন। ঘটনার দিন ভোরে ঘুম থেকে উঠে ঘরের পাশে পুকুর পাড়ে আম গাছের নিচে যায় এবং পুকুরের পানিতে আম পড়ে থাকতে দেখে উঠানোর চেষ্টা করেন। এসময় গাছের শিকড় সহ মাটি ভেঙ্গে মাটির নিচে চাপা পড়ে পানিতে তলিয়ে যায়। চিৎকার শুনে পরিবারের সদস্যরা এসে মাটির নিচ থেকে তাকে উদ্ধার করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বোরহানউদ্দিন থানার ওসি মোঃ শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা