1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায়‘সৎ মা’ এর বিরুদ্ধে ছেলে ও মেয়ের সংবাদ সম্মেলন বাংলাদেশ মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ভোলার কমিটি ঘোষণা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ফকিরহাটের কবরস্থানের উপর এ কেমন শত্রুতা ! ফকিরহাটে বিশ্ব মা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা করোনার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ায় অসুস্থ সাংবাদিক বিষ্ণু চক্রবর্ত্তীর শরীরে নতুন উপসর্গ ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৫৬ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে ঝুলন্ত অবস্থায় মো. ইয়াছিন শেখ (২০) নামের এক রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার চাকুলী এলাকায় ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মো. ইয়াছিন শেখ উপজেলার চাকুলী গ্রামের মো. শাহাদাত শেখের ছেলে। পরিবারের দাবী স্ত্রীর উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে।

পুলিশ জানায়, রোববার সকালের কোন এক সময় ইয়াছিন শেখ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরোতহাল পতিবেদন তৈরী করেন। পরে ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

গত ২৬ এপ্রিল ইয়াছিন শেখের স্ত্রী পারিবারিক কলহের জের ধরে তার পিত্রালয়ে চলে যান। পরবর্তীতে সন্ধ্যায় চাকুলী এলাকায় অন্য একটি ছেলেকে নিয়ে তার স্ত্রী ওয়াজ মহফিলে আসেন। এটি দেখতে পান স্বামী ইয়াছিন শেখ। সেই দুঃখে ও ক্ষোভে সে আত্মহত্যা করতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছেন।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ময়না তদন্ত প্রতিবেদন আসলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা সঠিকভাবে জানা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা