1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২০৯ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে মোসা: কারিমা খাতুন (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী বিষ পান করে আত্মহত্যা করেছে। সে উপজেলার পাগলা শ্যামনগর এলাকার ফল ব্যবসায়ী মো. ইশারাত আলীর শেখের মেয়ে।

পুলিশ জানান, বুধবার (১৭ এপ্রিল) সকাল ৯টার দিকে পরিবারের অলক্ষ্যে কারিমা খাতুন বিষ পান করেন। এর কিছু সময় পর সে বমি করতে থাকে। যা তার পরিবারের লোকজন দেখে বুজতে পারেন সে বিষ পান করেছে। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে উপস্থিত কর্তব্যরত চিকিৎসক মেয়েটির অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরিবারের লোকজন তাকে খুলনা নেওয়ার পথে কারিমা খাতুন মারা যান।

খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

মৃতের চাচা মো. আহাদ আলী শেখ জানান, কারিমা খাতুন ফকিরহাট শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় হ৩ে ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেন। তবে কি কারনে সে বিষ পান করেছে তা তিনি সঠিক ভাবে বলতে পারেনি।

ফকিরহাট মডেল থানার অফিসার (ওসি) মো. আশরাফুল আলম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য বাগেহরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তন্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা