1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভোলায় গাজীপুর চর-মালিক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময়

ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২০৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে মোসা: কারিমা খাতুন (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী বিষ পান করে আত্মহত্যা করেছে। সে উপজেলার পাগলা শ্যামনগর এলাকার ফল ব্যবসায়ী মো. ইশারাত আলীর শেখের মেয়ে।

পুলিশ জানান, বুধবার (১৭ এপ্রিল) সকাল ৯টার দিকে পরিবারের অলক্ষ্যে কারিমা খাতুন বিষ পান করেন। এর কিছু সময় পর সে বমি করতে থাকে। যা তার পরিবারের লোকজন দেখে বুজতে পারেন সে বিষ পান করেছে। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে উপস্থিত কর্তব্যরত চিকিৎসক মেয়েটির অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরিবারের লোকজন তাকে খুলনা নেওয়ার পথে কারিমা খাতুন মারা যান।

খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

মৃতের চাচা মো. আহাদ আলী শেখ জানান, কারিমা খাতুন ফকিরহাট শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় হ৩ে ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেন। তবে কি কারনে সে বিষ পান করেছে তা তিনি সঠিক ভাবে বলতে পারেনি।

ফকিরহাট মডেল থানার অফিসার (ওসি) মো. আশরাফুল আলম বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য বাগেহরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তন্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা