1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলার হাটখোলা মসজিদের পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১০৪ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা পৌরসভার হাটখোলা জামে মসজিদের পুকুর থেকে রফিকুল ইসলাম কডু (৪০) নামের এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছেন ভোলা সদর মডেল থানা পুলিশ।

শনিবার (১৮ মার্চ) এশার নামাজের পর মুসল্লীরা মসজিদের পুকুরের ঘাটলায় গেলে এক ব্যক্তির ভাসমান লাশ দেখতে পায়। ভাসমান লাশ দেখতে পেয়ে মুসল্লিরা তাৎক্ষণিক এলাকার লোকজনকে ডাক দিলে তারা ঘটনা স্থলে ছুটে আসেন। সেখানে অন্যান্যদের ভিতরে রফিকুল ইসলাম কডুর ভাতিজা ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ পুকুর থেকে উদ্ধার করেন। লাশ উদ্ধার করার পর রফিকুল ইসলাম এর ভাই অসীম লাশ দেখে তার ভাইয়ের লাশ বলে নিশ্চিত করেন।

উদ্ধার হওয়া ভাসমান লাশ এর ব্যক্তি ভোলা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কবির কসাই এর ৫ ছেলে ও ১ মেয়ের মধ্যে ছোট ছেলে। তিনি পেশায় একজন কসাই পোলা কিচেন মার্কেটে কসাই হিসেবে কাজ করতেন।

এ বিষয়ে নিহতের ভাই ওয়াসিম কসাই সাংবাদিকদের জানান, গতকাল রাত থেকে আমার ভাই নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুঁজির পর ও তাকে পাওয়া যায়নি। তারপর আজকে এশারের নামাজের পর শুনতে পান এখানে একটি লাশ বেঁচে আছে। সেখানে এসে উদ্ধার করার পর দেখতে পান তার ভাইয়ের লাশ। তবে তার ভাইয়ের সাথে কারো সাথে কোন রকমের শত্রুতা নেই বলে নিশ্চিত করে। এবং রফিকুল ইসলাম মিরগি রোগে আক্রান্ত বলে জানান তিনি।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ শাহিন ফকির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম গিয়েছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করছি যেহেতু সে মিরগি রোগে আক্রান্ত ছিলেন এবং তার শরীরের কোথাও কোন জখম এর চিহ্ন নেই সেহেতু আমরা ধারনা করছি ওযু করতে গিয়ে ঘাটলা থেকে পড়ে যেতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্টের আসলে বিস্তারিত জানতে পারব। এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা