1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কল্লোল বিশ্বাস রামপাল উপজেলা প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে (বাংলাদেশ-ইন্ডিয়া) ফ্রেন্ডশিপ কোম্পানী পাওয়ার প্লান্টের তামার তার চুরি করে পাচারকালে তিন চোরকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে আসামিদের নামে মামলা দায়ের পূর্বক বিস্তারিত..
কল্লোল বিশ্বাস, রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে যথাযোগ্য মর্যাদা, সম্মান ও শ্রদ্ধার সাথে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে রামপাল উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচীর আয়োজন করে। মঙ্গলবার বিস্তারিত..
স্টাফ রিপোর্টার।। ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের বাসিন্দা বাসু দাস কর্তৃক প্রান প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে  কুরুচিপূর্ন ও মা আয়েশা (রাঃ) নিয়ে অশ্লীল মন্তব্যের প্রতিবাদে সর্বোচ্চ শাস্তির দাবিতে বিস্তারিত..
বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট), কুমিল্লায়- যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে বাইউস্টের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ স্বামী ওয়ার্ডের চৌকিদার আর স্ত্রী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার, সেই ক্ষমতার প্রভাবে এলাকার মানুষ তটস্থ। রাতের আধাঁরে অসহায় নিরীহ প্রতিবেশীর বাগানের জমি দখল করে গাছপালা কেটে বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা বাসু দাস সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও উম্মুল বিস্তারিত..
বাগেরহাট জেলার ফকিরহাটে অবস্থিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে আজ ২৬ মার্চ, ২০২৪ খ্রি. বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৫৪তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার বিস্তারিত..
বাগেরহাটের রামপালে যথাযোগ্য মর্যাদা, সম্মান ও শ্রদ্ধার সাথে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে রামপাল উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচীর আয়োজন করে। মঙ্গলবার (২৬ মার্চ ২০২৪) বিস্তারিত..
বাগেরহাটের ফকিরহাটে বর্ণাঢ্য আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচী বিস্তারিত..

ফেসবুকে আমরা