1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩০ বার পঠিত
কল্লোল বিশ্বাস রামপাল উপজেলা প্রতিনিধিঃ
বাগেরহাটের রামপালে (বাংলাদেশ-ইন্ডিয়া) ফ্রেন্ডশিপ কোম্পানী পাওয়ার প্লান্টের তামার তার চুরি করে পাচারকালে তিন চোরকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে আসামিদের নামে মামলা দায়ের পূর্বক বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা হলেন- খুলনার দাকোপ উপজেলার ওড়াবুনিয়া এলাকার মোঃ নওয়াব আলী সরদারের ছেলে মোঃ হাবিবুর রহমান সরদার(৩৫),পরম আনন্দ বিশ্বাসের ছেলে লিটন বিশ্বাস(৩৪) ও বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পশ্চিম সরালিয়া এলাকার আঃ মান্নান হাওলাদারের ছেলে মোঃ রাসেল হাওলাদার(২৮)।
রামপাল থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে যে, সোমবার (২৫ মার্চ) রাত সাড়ে ৩ টার দিকে তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে এএইচপি এনসিসি-৩ ভবনের জেটি এলাকা থেকে তার পাচার করার চেষ্টা করছিল ওই তিনজন। এসময় তাদের কাছে থাকা  ২৪ (চব্বিশ) কেজি তামার তারসহ হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত তারের বাজার মূল্য আনুমানিক ৩৬ হাজার টাকা।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাসের কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, সোমবার ভোররাতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকা থেকে তামার তার চুরি করে পাচারকালে তিনজনকে আটক করা হয়েছে। আটকৃতদের আজ সকালে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা