1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৪৭ বার পঠিত

নারায়ণগঞ্জ সংবাদদাতা:

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগত  রুগী ও রুগীর স্বজনদের  সাথে দুর্বব্যাবহারের অভিযোগ উঠেছে অত্র হাসপাতালের আবাসিক চিকিৎসক  ডা: আশরাফুল আমিনের বিরুদ্ধে। গতকাল মলবার সরেজমিনে আড়াইহাজার উপজেলা  স্বাস্থ কমপ্লেক্সে গিয়ে  জানা যায়, সোনারগাঁও উপজেলার নগুরহাটি গ্রামের প্রবাসী আলী আজগরের স্ত্রী দশ বছরের মেয়ে সাকিনাকে নিয়ে গত ১৮ এপ্রিল ডা: আশরাফুল আমিনের চেম্বারে আসেন  রোগী দেখে ডা: কিছু ঔষধ ও  পরীক্ষা লিখে  দেন। রোগী বাড়ীতে গিয়ে ১৯ এপ্রিল  থেকে ঔষধ খাওয়ার পর  তার অবস্থা আরও খারাপ হতে থাকে, সকিনার মা তাৎক্ষনিক ড: আশরাফুল আমিনের মোবাইল ফোনে কল দেন,  ২০ এপ্রিল  পর্যন্ত চেষ্টা করলেও ডা: ফোন রিসিভ করেননী । রুগী অবস্থা আরো খারাপ হতে থাকলে নিরুপায় হয়ে সকিনার মা  বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানান, স্থানীয় একজন সাংবাদিক  ডা: আশরাফুল আমিনকে  ফোন দিলে তিনি  একদিন পরে নিয়ে আসতে বলেন, তার কথামতো রোগী পরদিন হাসপাতালের জরুরী বিভাগে আসেন সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তির  জন্য দোতলায় নার্স রুমে  পাঠিয়ে  দেয়। কিন্তু রুগী সাকিনাকে ভর্তি না দিয়ে   বেডে শোইয়ে  রাখেন। গতকাল ডা: আশরাফুল  আমিন রাউন্ডে এসে রোগী সকিনা ও তার মা লায়লা বেগমকে ধমকাতে থাকে এবং বলে আপনিতো ভর্তি হন নাই তবে কিভাবে রাতে এখানে ছিলেন? এ  সময় সকিনার মা লায়লা বেগম জানাযন আমিতো এ বিষয়ে কিছু জানিনা,আমাকে নার্সরা পুরুষ ওয়ার্ডে দিয়ে যায়।পরে আমি পাঁচগাঁও এর রোগী ফজলুল হকের স্বীর কাছ থেকে জানতে পারি এটা পুরুষ ওয়ার্ড, এরপর  আমি তিন তলার মহিলা ওয়ার্ডে যাই।
সকিনার মা জানান
ডা: আশরাফু আমিন আগের দিন  হাসপাতাল আসেন নাই খোঁজ নিয়ে জানতে পারি তার বাবা অসুস্থ তাই  তিনি ঢাকা ছিলেন । গতকাল আমার সাথে ব্যবহার খারাপ করে একপযায়ে আমাকে চেম্বারে  যেতে বলেন ডা: আশরাফুল আমিন বলেন সেখানে আমার মেয়েকে ভাল করে দেখে দিবেন ।  আমি বলি  আপনি চারশ টাকা ভিজিট নেয়ার জন্য আবার  যেতে বলছেন? ঐ সময় তাঁর সাথে থাকা সহকারী আজাদ  আমাকে ধমকাতে থাক ইতিপূর্বে চিকিৎসা নিতে আসলেও  আজাদ  আমার সাথে খারাপ ব্যবহার করছে ; সরকারি হাসপাতালের ডাক্তারদের  এমন ব্যবহার হবে তা আশা করিনি আমি এর সঠিক বিচার চাই।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা