1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ফকিরহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৭৬ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে বর্ণাঢ্য আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

মঙ্গলবার (২৬ শে মার্চ) ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়। প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু ও উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান স্বপন দাশের নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করা হয়।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা, ফকিরহাট মডেল থানা, কাটাখালী হাইওয়ে থানা, ফায়ার সার্ভিস স্টেশন, ফকিরহাট পল্লী বিদ্যুৎ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টি, ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স, সোনালী ব্যাংক, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, এনজিওসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপজেলা শহীদ মিনার চত্তরে বীর শহীদদের স্মরণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপুর পরিচালনায় এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, এসিল্যান্ড এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহম্মেদ সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, গনমাধ্যমকর্মী ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এরপর ফকিরহাট কে আলী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ ও মনোজ্ঞ প্রদর্শণী উপভোগ করেন উপাস্থিত কয়েক হাজার মানুষ। মহান স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ও শুভেচ্ছা উপহার প্রদান করেন। ##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা