1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফকিরহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৮২ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে বর্ণাঢ্য আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠান বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

মঙ্গলবার (২৬ শে মার্চ) ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়। প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু ও উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান স্বপন দাশের নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করা হয়।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা, ফকিরহাট মডেল থানা, কাটাখালী হাইওয়ে থানা, ফায়ার সার্ভিস স্টেশন, ফকিরহাট পল্লী বিদ্যুৎ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টি, ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স, সোনালী ব্যাংক, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, এনজিওসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপজেলা শহীদ মিনার চত্তরে বীর শহীদদের স্মরণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপুর পরিচালনায় এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, এসিল্যান্ড এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহম্মেদ সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, গনমাধ্যমকর্মী ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এরপর ফকিরহাট কে আলী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ ও মনোজ্ঞ প্রদর্শণী উপভোগ করেন উপাস্থিত কয়েক হাজার মানুষ। মহান স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ও শুভেচ্ছা উপহার প্রদান করেন। ##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা