1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
টি আই অশ্রুঃ পটুয়াখালীর কুয়াকাটা থেকে ৯ ফুট দৈর্ঘ্যর একটি বার্মিজ অজগর সাপ উদ্ধার করেছে এনিমেল লাভার অফ পটুয়াখালী সংগঠনের সদস্যরা। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের খাজুরা এলাকার কৃষক আবদুল খালেকের বিস্তারিত..
টি আই অশ্রুঃ পটুয়াখালীর দুমকি থানা পুলিশের অভিযানে ৩৭৫৫ পিচ ইয়াবা সহ রুবেল সরদার (২৮), নামের এক জনকে গ্রেফতার করেছে দুমকি থানা পুলিশ। গ্রেফতারকৃত রুবেল বাউফল সদর মুসলিম পাড়া ৪ বিস্তারিত..
টি আই অশ্রুঃ পটুয়াখালীর বাউফল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল ইসলামের বিরুদ্ধে পূর্ব নওমালা ছালেহিয়া দাখিল মাদ্রাসায় নিরাপত্তা কর্মী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ সহ খবর পাওয়া গেছে। বিস্তারিত..
বিশেষ প্রতিনিধিঃ পেশাদার সংবাদকর্মীদের জ্ঞান চর্চার অন্যতম একটি জায়গা হল প্রেসক্লাব। এক যুগের ও বেশী সময় ধরে উন্নয়নকর্মী হিসেবে কাজ করে চলছি। আমার চাকরি জীবনের কাজের বড় একটি অংশ সংবাদকর্মীদের বিস্তারিত..
পারভীন আক্তার, লালমোহনঃ খেলার মাঠে ফাউল করা প্লেয়ারদের রেফারি যেমন করে লাল কার্ড দেখিয়ে খেলার মাঠ থেকে বিতাড়িত করে দেন ঠিক তেমনি জামায়াত-বিএনপির রাজনীতির নামে দেশে কোন ধরনের নৈরাজ্য সৃষ্টি বিস্তারিত..
ইউসুফ আলী প্রধানঃ  সদাহাস্যজ্বল সমাজ সেবক ও নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার জাতীয় যুব সংহতি সভাপতি তরুণ সংগ্রামী নেতা মো ফারুক হোসেন এর আজ ২ সেপ্টেম্বর  শুক্রবার  শুভ জন্মদিন। আজকের সুন্দর বিস্তারিত..

ফেসবুকে আমরা