1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

পটুয়াখালীর দুমকিতে ৩,৭৫৫ পিচ ইয়াবা সহ রুবেল নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

টি আই অশ্রুঃ

পটুয়াখালীর দুমকি থানা পুলিশের অভিযানে ৩৭৫৫ পিচ ইয়াবা সহ রুবেল সরদার (২৮), নামের এক জনকে গ্রেফতার করেছে দুমকি থানা পুলিশ। গ্রেফতারকৃত রুবেল বাউফল সদর মুসলিম পাড়া ৪ নং ওয়ার্ডের বাসিন্দা রশিদ সরদারের ছেলে।

শুক্রবার (০২’রা-সেপ্টেম্বর-২০২২ ইং) তারিখ আনুমানিক সন্ধ্যা ৭.৩০ মিনিটের সময় দুমকি থানার পায়রা সেতুর টোলপ্লাজা থেকে জব্দকৃত অবৈধ ইয়াবাসহ আসামি রুবেল কে আটক করা হয়।

পুলিশ সুত্রে, জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম (বিপিএম) (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ মাইনুল হাসান, সহকারী পুলিশ সুপার বাউফল সার্কেল শাহেদ আহম্মেদ চৌধুরীর নির্দেশনায় এবং দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম এর তত্বাবধানে এস আই সাকায়েত,এস আই রাজিব, পি,এস,আই ইব্রাহীম ও অন্যান্য সংগীয় ফোর্সসহ লেবুখালী পায়রা সেতুর টোল প্লাজায় অভিযান পরিচালনা করে রুবেল হাওলাদার (২৮), কে আটক করে এবং তাহার নিকট হইতে ৩৭৫৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এবিষয়ে দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম বলেন, আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা