1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

তরুণ সংগ্রামী নেতা ফারুক হোসেন এর শুভ জন্মদিন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪০ বার পঠিত

ইউসুফ আলী প্রধানঃ 

সদাহাস্যজ্বল সমাজ সেবক ও নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার জাতীয় যুব সংহতি সভাপতি তরুণ সংগ্রামী নেতা মো ফারুক হোসেন এর আজ ২ সেপ্টেম্বর  শুক্রবার  শুভ জন্মদিন। আজকের সুন্দর এই দিনটাতে ত্যাগী নেতা ফারুক হোসেনের কাছের মানুষরা তাকে শুভেচ্ছা জানাবেন নানাভাবে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অন্যরকম ভালোবাসায় সিক্ত হচ্ছেন মো ফারুক হোসেন ।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ডে  স্থায়ী বসবাস সমাজ সেবকও রাজনীতিবিদ ফারুক হোসেনের। ব্যক্তি জীবনে বিবাহিত এক ছেলে এক মেয়ে নিয়ে ভালোই দিন কাটছে তার। মানবিক গুণাবলীর অধিকারী মো ফারুক হোসেন  একজন মুক্ত মনের মানুষ দক্ষ রাজনীতিবিদ ও তরুন সমাজ সেবক হিসেবেও রয়েছে যথেষ্ট পরিচিতি।

অল্প বয়সেই সংগ্রামী এই মানুষটির ছোট্ট পরিসরে জন্মদিন পালন করলেও তিনি তার সুস্বাস্থ্যর জন্য দোয়া কামনা করেন।

আর ভালোবাসার মানুষ গুলো ফারুক হোসেন এর দীর্ঘায়ু ও আল্লাহর অশেষ রহমত কামনা করেন তাঁর জন্য। শুভ জন্মদিন । আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা ও দোয়া রইলো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা