1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপি সভাপতি মাকসুদুর রহমান (জমিদার) আর নেই

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩০ বার পঠিত

দৌলতখান প্রতিনিধি,ভোলা।

দৌলতখান উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও পৌরসভার মেয়র মাকসুদুর রহমান সিকদার ( জমিদার) ঢাকা উত্তরা বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি দীর্ঘ দিন ধরে লিভারজনিত কারনে ভুগছিলেন। তবে গতকাল তিনি হার্ট অ্যাটাক করে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। শনিবার (১২ ফেব্রুয়ারী) রাত ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে যান।

২০০২ সালে তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব সফলতার সঙ্গে পালন করেন। তিনি দৌলতখানের সর্বজনস্বীকৃত একজন মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে উপজেলা বিএনপি, আওয়ামী লীগ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা