1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপি সভাপতি মাকসুদুর রহমান (জমিদার) আর নেই

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৯৬ বার পঠিত

দৌলতখান প্রতিনিধি,ভোলা।

দৌলতখান উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও পৌরসভার মেয়র মাকসুদুর রহমান সিকদার ( জমিদার) ঢাকা উত্তরা বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি দীর্ঘ দিন ধরে লিভারজনিত কারনে ভুগছিলেন। তবে গতকাল তিনি হার্ট অ্যাটাক করে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। শনিবার (১২ ফেব্রুয়ারী) রাত ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে যান।

২০০২ সালে তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব সফলতার সঙ্গে পালন করেন। তিনি দৌলতখানের সর্বজনস্বীকৃত একজন মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে উপজেলা বিএনপি, আওয়ামী লীগ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা