1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপি সভাপতি মাকসুদুর রহমান (জমিদার) আর নেই

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪০৮ বার পঠিত

দৌলতখান প্রতিনিধি,ভোলা।

দৌলতখান উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও পৌরসভার মেয়র মাকসুদুর রহমান সিকদার ( জমিদার) ঢাকা উত্তরা বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি দীর্ঘ দিন ধরে লিভারজনিত কারনে ভুগছিলেন। তবে গতকাল তিনি হার্ট অ্যাটাক করে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। শনিবার (১২ ফেব্রুয়ারী) রাত ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে যান।

২০০২ সালে তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব সফলতার সঙ্গে পালন করেন। তিনি দৌলতখানের সর্বজনস্বীকৃত একজন মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে উপজেলা বিএনপি, আওয়ামী লীগ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা