1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির অভিযোগ মোঃ মিজানুর রহমানের জন্ম দিনে শুভেচ্ছা ও দোয়া মোংলায় প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশনের ভোলার কমিটিতে আলামিন সভাপতি ইউসুফ সম্পাদক স্বাস্থ্যঝুঁকি থেকে রক্ষা পেতে ৮০% এরও বেশি বিড়ি শ্রমিক চান বিকল্প কর্মসংস্থান” সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন এমপি লায়লা পারভীন সেঁজুতি এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত

সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপি সভাপতি মাকসুদুর রহমান (জমিদার) আর নেই

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪০৭ বার পঠিত

দৌলতখান প্রতিনিধি,ভোলা।

দৌলতখান উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও পৌরসভার মেয়র মাকসুদুর রহমান সিকদার ( জমিদার) ঢাকা উত্তরা বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি দীর্ঘ দিন ধরে লিভারজনিত কারনে ভুগছিলেন। তবে গতকাল তিনি হার্ট অ্যাটাক করে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। শনিবার (১২ ফেব্রুয়ারী) রাত ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে যান।

২০০২ সালে তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব সফলতার সঙ্গে পালন করেন। তিনি দৌলতখানের সর্বজনস্বীকৃত একজন মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে উপজেলা বিএনপি, আওয়ামী লীগ ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা