1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্টাফ রিপোর্টার।।  ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসন থেকে চতুর্থ বারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নূরুন্নবী চৌধুরী শাওন এমপি নির্বাচিত হওয়ায়  নাগরিক সংবর্ধনার আয়োজন করেছেন তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। রবিবার বিস্তারিত..
পারভীন আক্তার, লালমোহনঃ লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মোঃ মাহে আলম কুট্টিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রোববার সকাল ১১টায় গজারিয়া ডিগ্রী কলেজ মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত বিস্তারিত..
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ব্যবসায়ীর স্ত্রীকে উত্যক্ত করায় দুই বখাটেকের বিরুদ্ধে থানায় অভিযোগ। শনিবার (৯ মার্চ) রাতে বখাটে নজরুল ইসলাম সুজন (৪২), কুদ্দুস পাঠানের ছেলে নাদিম পাঠান(৩০) নামের দুই জনের বিস্তারিত..
এম. এ. মান্নান বাবলু, খুলনা // সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার আয়োজনে তিনদিন ব্যাপী পারিবারিক শিক্ষা সফর ০৭ থেকে ০৯ মার্চ দিনাজপুরের স্বপ্নপুরীতে অনুষ্ঠিত হয়। সংগঠনের খুলনা মহানগর শাখার বিস্তারিত..
সোহেল মাহমুদ,ভোলায়, ১০ মার্চ, ২০২৪,, জাতীয়  দুর্যোগ প্রস্তুতি দিবস,২০২৪  উদযাপন উপলক্ষে ভোলাতে আজ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দুর্যোগ  প্রস্তুতিতে লড়বো স্মার্ট বাংলাদেশ গড়বো এ প্রতিপাদ্যে সকাল ১১টায়  জেলা বিস্তারিত..
বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় অবস্থিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ‘ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ ২০২৪ উদযাপন করা হয়েছে। ১৯৭১ সালের এই দিনে ঐতিহাসিক রেসকোর্স ময়দানে বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে জাতির পিতা বিস্তারিত..
সোহেল মাহমুদঃ মোঃ শামসুদ্দোহা সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ভালনারেবিলিটি স্টাডিজে (আইডিএমভিএস) খণ্ডকালীন ফ্যাকাল্টি সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন। শামসুদ্দোহা, সামুদ্রিক বিজ্ঞানে তার দক্ষতার জন্য পরিচিত, জাতীয় পরিকল্পনা বিস্তারিত..
মোঃ আবু রায়হান ইসলামঃ আসন্ন উপজেলা পরিষদ ভোটকে কেন্দ্র করে সারাদেশেই বইছে নির্বাচনী হাওয়া। চায়ের দোকানে আড্ডা কিংবা নানা সামাজিক মাধ্যম থেকে শুরু করে ধর্মীয় আচার-অনুষ্ঠানেও উপস্থিত হয়ে সম্ভাব্য প্রার্থীরা বিস্তারিত..
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ সুন্দরবন নিয়ে আমাদের যে গর্ব, তা রক্ষা করতে হবে। সুন্দরবন রক্ষায় উদ্যোগ নিতে হবে। যেসব নদী ও খাল সুন্দরবনে প্রবেশ করেছে, সেগুলোর দূষণ রোধে কার্যকর ব্যবস্থা নিতে বিস্তারিত..
পারভীন আক্তার, লালমোহনঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের সুন্দর জীবন গড়ে তুলতে হবে। খেলাধুলার চর্চায় থাকলে কোন শিক্ষার্থী পথভ্রষ্ট হবে না। মাদক বিস্তারিত..

ফেসবুকে আমরা