1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

লালমোহনে বীর মুক্তিযোদ্ধা মাহে আলম কুট্টিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৫৩ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মোঃ মাহে আলম কুট্টিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রোববার সকাল ১১টায় গজারিয়া ডিগ্রী কলেজ মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা নামাজের পুর্বে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম ও অফিসার ইনচার্জ মাহাবুব উল আলম মরহুম বীর মুক্তিযোদ্ধা মাহে আলম কুট্টির কফিনে জাতীয় পতাকা ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এসআই আমির হোসেন এর নেতৃত্বে শ্রদ্ধা নিবেন করা হয়। দুপুর ২টায় বাংলাদেশ সেনা বাহিনীর পক্ষ থেকেও জাতীয় পতাকা ও ফুল দিয়ে তাঁকে শ্রদ্ধা নিবেদন করা হয়। উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ১১টারদিকে গজারিয়াস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেণ, বীর মুক্তিযোদ্ধা মাহে আলম কুট্টি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা