1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে ৩৩ বিজিবি’র উদ্যোগে ইফতার ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পঠিত
Exif_JPEG_420

নিজস্ব প্রতিনিধি :

বর্ডার গার্ড বাংলাদেশ সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি)’র উদ্যোগে সাতক্ষীরায় গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।  প্রধানমন্ত্রীর সাথে একাত্বতা পোষন করে বিজিবি মহাপরিচালক বিজিবি’র সকল রিজিন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশনাপ্রদান করেছেন।   এরই ধারাবাহিকতায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ৩৩ বিজিবি সাতক্ষীরা ব্যাটালিয়ন এর উদ্যোগে সাতক্ষীরা সদরের তালতলা, সীমান্তবর্তী পদ্মশাখরা, ঘোনা, কালিয়ানি, তলুইগাছা ও হিজলদী বিওপি এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় ২০০ পরিবারের মাঝে ইফতার ও নৈশ ভোজের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।   ২৬ মার্চ মঙ্গলবার দুপুর  ২টার দিকে ৩৩ বিজিবি ব্যাটালিয়ন সদরে  ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক পিবিজিএম, পিএসসি, জি।  এসময় উপস্থিত ছিলেন অত্র ব্যাটালিয়নের এডি মাসুদ রানা, উপ অধিনায়ক এসকেএম কফিল উদ্দীন, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার সহ বিজিবি সদস্যগণ।  এসময় দুই’শ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, চিনি, ছোলা ও মুড়ি বিতরণ করা হয়।
ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণকালে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক বলেন, প্রধানমন্ত্রীর কৃচ্ছসাধন ও প্রকৃত অভাবী জনগণকে সহায়তা করার নীতির সঙ্গে একাত্বতা ঘোষণা  এবং মহাপরিচালক মহোদয়ের নির্দেশনার আলোকে গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।   সীমিত সম্পদের মধ্যেও অত্র ব্যাটালিয়নের পক্ষ থেকে গরীব ও দুঃস্থদের সঙ্গে ইফতারের আনন্দ ভাগাভাগি সমগ্র রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা