1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে ৩৩ বিজিবি’র উদ্যোগে ইফতার ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২৮ বার পঠিত
Exif_JPEG_420

নিজস্ব প্রতিনিধি :

বর্ডার গার্ড বাংলাদেশ সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি)’র উদ্যোগে সাতক্ষীরায় গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।  প্রধানমন্ত্রীর সাথে একাত্বতা পোষন করে বিজিবি মহাপরিচালক বিজিবি’র সকল রিজিন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের নির্দেশনাপ্রদান করেছেন।   এরই ধারাবাহিকতায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ৩৩ বিজিবি সাতক্ষীরা ব্যাটালিয়ন এর উদ্যোগে সাতক্ষীরা সদরের তালতলা, সীমান্তবর্তী পদ্মশাখরা, ঘোনা, কালিয়ানি, তলুইগাছা ও হিজলদী বিওপি এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় ২০০ পরিবারের মাঝে ইফতার ও নৈশ ভোজের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।   ২৬ মার্চ মঙ্গলবার দুপুর  ২টার দিকে ৩৩ বিজিবি ব্যাটালিয়ন সদরে  ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক পিবিজিএম, পিএসসি, জি।  এসময় উপস্থিত ছিলেন অত্র ব্যাটালিয়নের এডি মাসুদ রানা, উপ অধিনায়ক এসকেএম কফিল উদ্দীন, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার সহ বিজিবি সদস্যগণ।  এসময় দুই’শ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, চিনি, ছোলা ও মুড়ি বিতরণ করা হয়।
ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণকালে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক বলেন, প্রধানমন্ত্রীর কৃচ্ছসাধন ও প্রকৃত অভাবী জনগণকে সহায়তা করার নীতির সঙ্গে একাত্বতা ঘোষণা  এবং মহাপরিচালক মহোদয়ের নির্দেশনার আলোকে গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।   সীমিত সম্পদের মধ্যেও অত্র ব্যাটালিয়নের পক্ষ থেকে গরীব ও দুঃস্থদের সঙ্গে ইফতারের আনন্দ ভাগাভাগি সমগ্র রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা