1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির
বিশেষ প্রতিনিধিঃ জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপক’লীয় অঞ্চেলের মানুষের স্বাস্থ্যসম্মত টয়লেট ও নিরাপদ খাবার পানির দূরবস্থা শত শত বছর ধরে ভোগ করে আসছে। প্রতি বছর কোন না কোনা সময় প্রাকিত দূর্যোগ বিস্তারিত..
পটুয়াখালী: পটুয়াখালী জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে জয়পুরহাটের বর্তমান জেলা প্রশাসক (ডিসি) মোঃ শরীফুল ইসলামকে নিযুক্ত করা হয়েছে। পটুয়াখালীর বর্তমান জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন কে স্বাস্থ্য শিক্ষা ও বিস্তারিত..
ভোলা প্রতিনিধি ভোলার দৌলতখান উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে মেঘনা নদীতে পড়ে মো. নোমান (২৭) নামে এক যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় মো. রাসেল (পুলিশের গাড়ি চালক) ও বিস্তারিত..
ভোলা প্রতিনিধি কাতার বিশ্বকাপের পর্দা উঠেছে। এরই সঙ্গে সঙ্গে বিশ্বকাপ জ্বরে কাঁপছে বাংলাদেশ সহ পুরো বিশ্ব। শুক্রবার (২৫ নভেম্বর) রাত ১ টায় সার্বিয়া’র সঙ্গে লড়বে ব্রাজিল। তাই বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিস্তারিত..
মোঃআবুরায়হান ইসলামঃ মোংলা বন্দরের বহিঃনোঙ্গর এলাকায় কোস্ট গার্ড অভিযান চালিয়ে বাণিজ্যিক জাহাজ থেকে চুরি যাওয়া সকল মালামাল উদ্ধার করেছে কোষ্টগার্ড পশ্চিম জোন। এর আগে গত মঙ্গলবার (২২ নভেম্বর) ১০ টায় বিস্তারিত..
ভোলা প্রতিনিধি বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ- ২০২২ উদযাপন উপলক্ষে ভোলা জেলা প্রশাসক কার্যালয় ও ভোলা ঔষধ প্রশাসন এর যৌথ আয়োজনে র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে । বৃহস্পতিবার (২৪ বিস্তারিত..
ভোলা প্রতিনিধি কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের লিফলেট বিতরণ কালে পুলিশের গুলিতে ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মোং নয়ন মিয়ার হত্যার প্রতিবাদে ভোলা জেলা বিএনপি বিক্ষোভ মিছিল করেছে। কেন্দ্রীয় কর্মসূচির বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ ভোলায় নারী উদ্যোক্তা প্লাটফর্ম এর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে ভোলা শহরের কুইন আইল্যান্ড কিচেন চাইনিজ রেস্টুরেন্টে এ মিলন মেলার আয়োজন করা হয়। অনলাইনে পণ্য ক্রেতাদের বিস্তারিত..
নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ ১নং রেল গেইটে সদর মডেল থানার রাইটার রুহুলের শেল্টারে রেলওয়েলের জায়গা দখল করে সেলিমের অবৈধ প্রতিষ্ঠান নির্মাণ করার অভিযোগ উঠেছে। তবে রেলওয়েলের জায়গা দখল করে অবৈধ বিস্তারিত..

ফেসবুকে আমরা