1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে – উপমন্ত্রী হাবিবুন নাহার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৯৪ বার পঠিত

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হতে হবে – উপমন্ত্রী হাবিবুন নাহার

মোঃআবুরায়হান ইসলামঃ

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হওয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। তিনি শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা ও পৌর আ’লীগের আয়োজনে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশুদিবসের আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে এ মন্তব্য করেন।

উপমন্ত্রী আরো বলেন, দেশের প্রতিটি শিক্ষার্থীকে বঙ্গবন্ধুর মতো দেশ প্রেমে উদ্বুদ্ধ হতে হবে। দেশের কল্যাণে নিবেদিত থাকতে হবে। প্রতিটি মুহুর্ত সমাজের জন্য দেশের মানুষের জন্য কাজ করে যেতে হবে। সকলে সম্মিলিতভাবে দেশ গঠনে আত্মনিয়োগ করতে হবে। মুসলমান-হিন্দু- বৌদ্ধ-খৃষ্টান সকল ধর্মের মানুষের সমান অধিকার প্রতিষ্ঠায় সকলকে কাজ করতে হবে। বঙ্গবন্ধু সকলকে নিয়ে দেশকে উন্নত রাষ্ট্র করার পরিকল্পনা করেছিলেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার গ্রাম আমার শহর বাস্তবায়নে নিবেদিত রয়েছেন। সকলের সহযোগিতায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আ.লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়্যারম্যান মোঃ ইকবাল হোসেন,
যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ সবুজ হাওলাদার, পৌর যুবলীগের সভাপতি এস এম কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, যুগ্ন সাধারণ সম্পাদক নুর আলম জিকু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি এইচ এম মিলন শিকারী, পৌর শ্রমিক লীগের সভাপতি ফিরোজ শাহ্, যুবলীগ নেতা মোঃ মানিক আহমেদ, আদনান রুবেল, পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমী লীলা সহ ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ এবং উপজেলা ও পৌর শাখার আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ও স্কুল কলেজ’র শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে উপমন্ত্রী আনন্দ র‍্যালী শেষে পৌর পার্ক চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জন্মদিনের কেক কাটা এবং দেশ ও জাতির কল্যাণে মোনাজাতে অংশ নেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা