1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

মনপুরায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
  • আপডেট সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

“মুজিব বর্ষের শপথ করি, দূর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি।” এই পতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। এসময় জাতীয় পতাকা উত্তোলন, পায়রা উড়ানো এবং অগ্নি নির্বাপন মহড়া অনুষ্ঠিত হয়। পরে ফায়ার সপ্তাহ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় মনপুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার সোহেল আহাম্মেদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহম্মেদ ও কোস্ট গার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আসাদুজ্জামান।

ফায়ার সপ্তাহ উপলক্ষে মনপুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ৩ দিনের কর্মসূচী ঘোষনা করেছে। এরমধ্যে উপজেলার বিভিন্ন হাট বাজারে অগ্নি নির্বাপণ মহড়া, মাইকিংয়ের মাধ্যমে প্রচার, লিফলেট বিতরণ ও বিভিন্ন সচেতনতামূলক প্রচারনা করা হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন, আনসার ভিডিপি কমান্ডার অঞ্জলি রানী দাস, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সুমন ফরাজী, উপজেলার হাজীর হাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মাওলানা মোঃ ইউনুছ সহ বিভিন্ন স্তরের জনসাধারন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা