1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

সাংবাদিক ওয়াসিম আরমান’র মেয়ের অকাল মৃত্যুতে উপকূল বার্তার শোক প্রকাশ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৩০৯ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকের সংবাদ ও খুলনার বহুল পরিচিত অনলাইন পোর্টাল খুলনা গেজেট এর মোংলা প্রতিনিধি মোঃ ওয়াসিম আরমান এর মেয়ে আরবি আফসিন আর নেই। গত একদিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর গত শুক্রবার (১৮ মার্চ) রাতে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে সে ইন্তেকাল করে।

দীর্ঘদিন ধরে জ্বর-সর্দি সমস্যাজনিত রোগে ভুগছিল আফসিন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল দুই মাস ১৩ দিন। আজ শনিবার (১৯ মার্চ) সকাল ৯টায় জানাজা শেষে পৌর শহরের নতুন কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে উপকূল বার্তার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা