1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

কোস্ট লালমোহনে কৈশোর কর্মসূচির সাংস্কৃতিক ও ক্রীড়া চুরান্ত পর্ব অনুষ্ঠিত

ডেক্স রির্পোট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৫৯ বার পঠিত

মোঃ সাইদুর রহমানঃ

কোস্ট ফাউন্ডেশনের বাস্তবায়নে  পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন সহযোগিতায় অদ্য ০৬.০৩.২০২৪ইং সকাল ১০ ঘটিকায় কৈশোর কর্ম সূচির আওতায় লালমোহন উপজেলার, উপজেলার কৈশোর কর্মসূচির সাংস্কৃতিক ও ক্রীড়া চুরান্ত পর্ব এর আয়োজন করা হয়।

বর্তমানে দেশে ৩.৬০ কোটির বেশি কিশোর-কিশোরী রয়েছে, যা মোট জনসংখ্যার ২১ শতাংশ । আজকের কিশোর-কিশোরী আগামী দিনের দেশ ও সমাজ পরিচালনায় নেতৃত্ব দিবে এটিই বাস্তবতা। দেশে চলমান “জনমিতিক লভ্যাংশ’র সুফল পেতে কিশোরদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি উন্নত মূল্যবোধ ও দেশপ্রেমে উদ্ধুদ্ধ করে গড়ে তোলার লক্ষ্যে ‘তারুণ্যে বিনিয়োগ টেকসই উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পিকেএসএফ এর উন্নয়ন সহযোগী সংস্থা কোস্ট ফাউন্ডেশনের বাস্তবায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড:আজাহার আলী স্কুলের প্রধান শিক্ষক মো : সাহেআলম। লর্ডহাডিন্জ মাধ্যমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক , বিনয় চন্দ্রঁ বিশ্বাস। সহ, মো বাবুল, নুরুন নাহার, সাহে আলম, খোকন চন্দ্রঁ শীল, রাবেয়া বিনতে খায়ের।

প্রধান অতিথি বলেন,কৈশোর সময়ে মানুষের উন্নত মননশীলতা এবং মূল্যবোধের ভিত্তি তৈরি হয়, যা পরবর্তীতে তাদের নিজ ও সমাজ জীবনে সঠিকভাবে পথ চলতে সাহায্য করে। উজ্জীবিত প্রকল্পাধীন কিশোর-কিশোরী ক্লাবগুলোর কর্মকান্ড তৃণমূল পর্যায়ে সামগ্রিক উন্নয়নে দৃশ্যমান ভূমিকা রাখার বিষয়টি পরিলক্ষিত হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা