1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মনপুরায় উপজেলা প্রশাসন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
  • ৩৮ বার পঠিত

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি।।
স্কুল-কলেজ পড়ুয়া যুবকদের মাদক সেবন ও জঙ্গিবাদসহ বিভিন্ন ধরনের খারাপ কাজ থেকে বিরত রাখতে এই প্রথম ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। মনপুরা উপজেলা প্রশাসন ও ক্রিয়া সংস্থার উদ্যোগে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় মনপুরা ইউনিয়ন ব্যাডমিন্টন দলকে হারিয়ে উপজেলা প্রশাসন ব্যাডমিন্টন দল চ্যাম্পিয়ন হয়।

বুধবার (১০ ডিসেম্বর ) রাত ৮ টায় উপজেলার অফিসার্স ক্লাব প্রাঙ্গনে এ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মাস ব্যপি খেলায় ১৬ টি দল অংশগ্রহণ করে। তুমুল লড়াইয়ের মধ্য দিয়ে উপজেলা প্রশাসন ব্যাডমিন্টন দল ও মনপুরা ইউনিয়ন ব্যাডমিন্টন দল ফাইনাল খেলায় অংশ নেয়। হাড্ডা হাড্ডি লড়য়ের মধ্যদিয়ে মনপুরা ইউনিয়ন ব্যাডমিন্টন  দলকে পরাজিত করে উপজেলা প্রশাসন দল জয়লাভ করে। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার ও রানারআপ দলকে ৫ হাজার টাকা প্রাইজ মানি প্রদান করা হয়।

পুরষ্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি শেলিনা আকক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জহিরুল ইসলাম ।

প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরী বলেন, “মাদককে না বলি, ক্রীড়াকে হ্যা বলি” এই স্লোগানকে সামনে রেখে আমার এলাকার যুব সমাজকে সুরক্ষিত রাখার জন্য এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আমি আশা করি আমার এলাকার যুব সমাজ মাদককে না বলে ক্রীড়াকে আকড়ে ধরতে সক্ষম হবে। সংস্কৃতিক-বিনোদন ও খেলাধুলার পরিবেশ সৃষ্টিসহ এলাকার সকল স্কুল-কলেজের মাঠগুলোকে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া অপরিহার্য। সরকার দেশে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষনা করেছে। এখন শিক্ষাব্যবস্থা, কৃষ্টি-কালচার চর্চার প্রতিবন্ধক হিসেবে সমাজের প্রতিটি রন্দ্রে রন্দ্রে মাদক বিরাজ করছে। আসুন, মাদকের ভয়াবহতা রোধে আজই শপথ গ্রহণ করি। এই মরণব্যাধির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে আওয়াজ তুলি “মাদককে না বলি, অপরাধমুক্ত সমাজ গড়ি।”

এসময় আরও উপস্থিত ছিলেন, মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম, বিআরডিবি কর্মকর্তা ও অফিসার্চ ক্লাব সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন ভূঁইয়া অপু, সমবায় অফিসার মোঃ নাছির উদ্দিন, মেরিন ফিসারিস অফিসার মাহামুদ হাসান, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান  প্রমুখ।

খেলায় স্পন্সর হিসাবে অংশ গ্রহণ করে অনি ফিশিং এন্ড ক্যারিং- প্রোঃ এরফান উল্লাহ চৌধুরী অনি, ব্যাংক এশিয়া লিমিটেড- হাজির হাট শাখা ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) মনপুরা শাখা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা