1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :

রাজশাহীতে বিচারক ও আইনজীবীদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১২৪ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহী :

কঠিন শীত উপেক্ষা করে ব্যাডমিন্টন মাঠে একই কোর্টে মিলিত হয়েছে রাজশাহী বিচার বিভাগ ও এডভোকেট বার এসোসিয়েশন। রাজশাহী এডভোকেট বার এসোসিয়েশনের উদ্যোগে স্মৃতির এলবামে নিজেদের ক্যামেরাবন্দি করে রাখলেন ব্যাডমিন্টন প্রেমিরা।
রবিবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭.০০ টায় চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে আইনজীবীদের আয়োজনে বিচারক ও আইনজীবীদের সমন্বয়ে মোট ১২টি দল নিয়ে দুইদিন ব্যাপী এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে বিচার বিভাগ থেকে ৬টি ও আইনজীবী থেকে ৬টি দল অংশ গ্রহণ করে। টুর্নামেন্টের প্রথম দিনে গ্রুপ পর্বের খেলা শেষ করে বিজয়ী হয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন বিচার বিভাগ থেকে টিম-১ অর্থাৎ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মাদ ইকবাল বাহার ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুব আলম, টিম-২ অর্থাৎ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ মহিদুর রহমান ও শংকর কুমার, জেলা আইনজীবী সমিতির টিম-১ এড. সাদমান সৌমিক ও এড.ওয়াহিদ মাহমুদ প্রিন্স ও টিম-২ এড.মীর সাজ্জাদ হোসেন ও এড.শুভজিত কুমার।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিচার বিভাগের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব শেখ মফিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন আদালত ও ট্রাইব্যুনালের জেলা জজ পদ মর্যাদার বিচারকবৃন্দ, বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহ মো: জাকির হাসান, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মাদ ইকবাল বাহার, বিভিন্ন স্তরের বিচারকবৃন্দ, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ জমশেদ আলীসহ জেলা আইনজীবী সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা