1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ

ফকিরহাটে বোরো ধান সংগ্রহ শুরু হয়েছে

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ২২১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে বোরো ধান সংগ্রহ শুরু হয়েছে। রোববার (২৮ মে) উপজেলা খাদ্য গুদামে লাল ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা দিপঙ্কর মন্ডল, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফরোজা খাতুন রাসনা সহ অন্যান্যরা।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, এবছর মোট ৭৫৫ টন বোরা ধান সংগ্রহ করা হবে। আগামী ৩১ আগষ্ট-২০২৩ইং পর্যন্ত এই ধান সংগ্রহ চলবে। এবার লাটারির মাধ্যমে মোট ২৫১জন কৃষক ধান বিক্রয় করতে পারবে। প্রত্যেকের নিকট থেকে ৩ মন থেকে ৩টন পর্যন্ত ধান সংগ্রহ করা হবে। প্রতি ৩০টাকা কেজি দরে প্রতি মন ধান ১২শ টাকা দরে সংগ্রহ করা হবে। কৃষকদের ব্যাংক হিসাবের মাধ্যমে তাদের ধানের মূল্য পরিশোধ করা হবে। এই ধান সংগ্রহ করা হবে কাঠালতলা খাদ্যগুদামে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা