1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

ফকিরহাটে বোরো ধান সংগ্রহ শুরু হয়েছে

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ২০১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে বোরো ধান সংগ্রহ শুরু হয়েছে। রোববার (২৮ মে) উপজেলা খাদ্য গুদামে লাল ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা দিপঙ্কর মন্ডল, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আফরোজা খাতুন রাসনা সহ অন্যান্যরা।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, এবছর মোট ৭৫৫ টন বোরা ধান সংগ্রহ করা হবে। আগামী ৩১ আগষ্ট-২০২৩ইং পর্যন্ত এই ধান সংগ্রহ চলবে। এবার লাটারির মাধ্যমে মোট ২৫১জন কৃষক ধান বিক্রয় করতে পারবে। প্রত্যেকের নিকট থেকে ৩ মন থেকে ৩টন পর্যন্ত ধান সংগ্রহ করা হবে। প্রতি ৩০টাকা কেজি দরে প্রতি মন ধান ১২শ টাকা দরে সংগ্রহ করা হবে। কৃষকদের ব্যাংক হিসাবের মাধ্যমে তাদের ধানের মূল্য পরিশোধ করা হবে। এই ধান সংগ্রহ করা হবে কাঠালতলা খাদ্যগুদামে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা