1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :

দে-শ ই কমার্স লিমিটেডের নারায়ণগঞ্জ সেলস টিমের ঈদ পূর্নমিলনী ও প্রশিক্ষণ কর্মশালা

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১২৪ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ 
সামাজিক উন্নয়নে আত্মা কর্মসংস্থার এক বিপ্লবী নাম দে-শ ই কমার্স লিমিটেড গতকাল ২২ জুলাই শুক্রবার  নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ, চৌধুরী বাড়ী জলসা চাইনিজ রেষ্টুরেন্টে ঈদ পূর্নমিলনি ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  হয়েছে।
 আত্মা কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে মানবতার সেবায় এক পূর্ন আস্থার প্রতীক দে-শ ই কমার্স লিমিটেড  দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে বললেন প্রতিষ্ঠানটির এমডিও চেয়ারম্যান মোহাম্মদ আরিফুজ্জামান তিনি আরো বলেন আমরা বাঙালি আমরা সব পারি ৯ মাসে দেশ স্বাধীন করে দেখিয়ে দিয়েছি আমরা পারি। তাই দেশের শিক্ষিত বেকারত্বের অবসান ঘটিয়ে দেশ ই কমার্স লিমিটেড একটি বিপ্লব ঘটাবে ইনশাআল্লাহ।
চাকুরী থেকে ব্যবসা করুন, নিজের ভাগ্য নিজে গড়ুন এই স্লোগান নিয়ে অনুষ্ঠানে প্রশিক্ষন কর্মশালা পরিচালনা করেন প্রতিষ্ঠানের সহকারী ম্যানেজার পার্থ প্রীতম সরকার তিনি বলেন দে-শ ই কমার্স লিমিটেডের পন্যের গুনগত মান ও কার্যকরিতা খুবই মান সম্পূর্ন তাই সবাইকে  আগে নিজ নিজ পন্য ব্যাবহার করে তারপর দে-শ ই কমার্স লিমিটেডের সদস্য হতে বলেন। তিনি আরো বলেন বাংলাদেশে এমন একটি মাত্র প্রতিষ্ঠান যেখান থেকে আপনি আপনার জীবনের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।
উক্ত আলোচনা সভায় ও প্রশিক্ষণে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক বাংলার চোখ সাংবাদিক ইউসুফ আলী প্রধান, দেশ ই কমার্স নারায়ণগঞ্জ সমন্বয়কারী মেহেদী হাসান লাভলু, সাংবাদিক নাসরিন আক্তার,সাংবাদিক  ইমরান হোসেন, সাংবাদিক নাজমুল ইসলাম ও মো শান্ত সহ আরো অনেকে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা