1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০

রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কের গর্জন গাছটি কেটে ফেলার দাবী চালক ও যাত্রীদের।

Ebne Jayed
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ১৫১ বার পঠিত

কক্সবাজার রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কের ভোমরিয়াঘোনা বালু মহালের সামনে রাস্তার উপরের বিশাল গর্জন গাছটি কেটে ফেলার দাবী জানান সড়কে চলাচলকৃত যাত্রী সাধারণ ও চালকেরা। চালকদের অভিযোগ গাছটি প্রায় রাস্তার উপর হওয়ায় অপরদিক থেকে আসা গাড়ি গুলো দেখা যায়না ফলে হঠাৎ করে গাড়ী ব্রাক করতে দিয়ে দূর্ঘটনায় পড়তে হয়।

প্রতিনিয়ত উক্ত এলাকায় দূর্ঘটনা ঘটায় আতঙ্কে থাকেন চালকসহ যাত্রীরা। ইতি পূর্বে ডাম্পার ও মোটর সাইকেল দূর্ঘটনায় ১জন ও ম্যাজিক গাড়ি দূর্ঘটনায় ১জন সহ মোট ২ জন মারা যান উক্ত গাছের কারণে। পাশাপাশি অনেকবার দূর্ঘটনা ঘটেছিল তাই শংকিত যাত্রী ও চালকেরা। সম্প্র্রতি সড়কটির উন্নয়ন কার্যক্রম চললেও গাছটি কাটা হয়নি। এলজিইডি কতৃপক্ষ ব্যবস্থা নিলে গাছটি কেটে ফেলা যেত মনে করেন যাত্রী মো: ইউছুপ,মনিরুজ্জামান ও চালক মহি উদ্দিন,নেজাম উদ্দিনসহ অন্যান্যরা।

জানা যায় গাছটি কক্সবাজার উত্তর বন বিভাগের ঈদগাঁও ভোমরিয়াঘোনা রেঞ্জের আওতাধীন। সুতারাং বনবিভাগ গাছটা কেটে নিলে দূর্ঘটনা থেকে রেহাই পাবে চালকসহ যাত্রীরা। না হয় যে কোন মুর্হুতে আবারো বড় ধরণের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। অপরদিকে গাছটি কেটে ফেলা হবে বিভিন্ন সময় বিভিন্ন নেতৃবৃন্দরা আশ্বাস দিলেও এখনো পর্যন্ত গাছটি দৃশ্যমান থাকায় হতাশায় ভুগছেন যাত্রী ও চালকরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা