1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে শেখ রাজিয়া নাসেরের ৩য় মৃত্যুবার্ষিকী পালন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২৭৪ বার পঠিত

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র চাচী ও এমপি শেখ হেলাল উদ্দীনের মা শেখ রাজিয়া নাসের এঁর ৩য় মৃত্যু বার্ষিকী পালন করেছে বাগেরহাট জেলার শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে কলেজের স্বপন দাশ অডিটোরিয়ামে এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতুর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন ফকিরহাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ ও শুভদিয়ার চেয়ারম্যান মো. ফারুকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশ, সহকারী অধ্যাপক মো. হোসাইন ছায়েদীন, সিরাজুল ইসলাম মল্লিকসহ শিক্ষকমন্ডলী ও ছাত্রছাত্রীরা।

স্মরণ সভায় শেখ রাজিয়া নাসেরের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, নিরাবতা পালন ও তাঁর বর্নাঢ্য জীবন নিয়ে আলোচনা করা হয়। একই দিন বিকালে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুরূপ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা