1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ

মোহনপুরে কৃষকের মাঝে গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজসহ কৃষি উপকরণ বিতরণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

রাজশাহীর মোহনপুরে বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজসহ সার কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (২ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্বরে কৃষি অফিসের আয়োজনে ১৫০ কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজসহ কৃষি উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোস্তাকিমা খাতুন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এম এ মান্নান, ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, কৃষক লীগের সভাপতি মহসিন মোল্লা।

কৃষি বিভাগ থেকে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকার ১৫০ কৃষকের প্রত্যেককে ১ কেজি পেঁয়াজ বীজ, ২০ কেজি সার, ২০ কেজি এমওপি, ৬ কেজি জৈব সার,দুই ধরনের কীটনাশক, সুতলি, পলিথিন এবং নগদ ২ হাজার আটশত টাকা করে দেওয়া হয়।

চলতি অর্থবছরে খরিপ ২০২৩-২৪ মৌসুমে সরকারের প্রণোদনা কর্মসূচির আওতায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যেই এ উপকরণ বিতরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা