1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন ফকিরহাটে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির অভিযোগ

ভোলায় সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৪ বার পঠিত

ভোলা মিডিয়া হাউজের আয়োজনে শনিবার (৯ সেপ্টেম্বর) শহরের একটি চাইনিজ রেস্টুরেন্ট এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ভোলা মিডিয়া হাউজের উপদেষ্টা জামাল উদ্দিনের সভাপতিত্বে,কর্মশালায় ‘আল্লাহর সন্তুষ্টির জন্য সাংবাদিকতা’ এই বিষয়ে পবিত্র কুরআন থেকে আলোচনা করেন, ইসলামী ব্যক্তিত্ব ফখরুদ্দিন খান রাজি। ফিচার ও সাংবাদিকতা বিষয়ে আলোচনা করেন, দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো চীপ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি, মুক্তবুলির সম্পাদ, আযাদ আলাউদ্দিন। অনলাইন ও মোবাইল জার্নালিজম বিষয়ে আলোচনা করেন, কন্টেন্ট রাইডার ও আন্তর্জাতিক বিশ্লেষক, আহমেদ বায়োজীদ। নিউজ, নিউজ ইন্ট্রো ও নিউজ সোর্স, বিষয়ে আলোচনা করেন, দ্বীপন্ঠের সম্পাদক, ভোলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ইউনুছ শরীফ।

কর্মশালা সঞ্চালনা করেন, সাংবাদিক আজিমুদ্দিন খান ও মেহেদী হাসান সুমন। কর্মশালায় দৈনিক আমার সময় এর ভোলা প্রতিনিধি আশিকুর রহমান শান্ত, সাংবাদিক লোকমান হোসেন, এইচ এ শরীফ, আশরাফ উদ্দিন ফারুক, এবিএম সিরাজুল ইসলাম, হেলাল উদ্দিন, হাসনাইন আহমেদ, মিশকাতসহ ভোলার বিভিন্ন উপজেলার প্রায় অর্ধশতাধিক সাংবাদিকরা এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা