1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

নানা আয়োজনে মোংলায় উদযাপিত হয়েছে বিজয় দিবস।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৮৮ বার পঠিত

সারাদেশের মত যথাযোগ্য মর্যাদায় মোংলা বন্দরে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী।এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে নানা কর্মসূচি পালন করে বন্দর কর্তপক্ষ, উপজেলা প্রশাসন, মোংলা পোট পৌরসভা, নৌবাহিনী ও কোস্টগার্ড। দিবসের প্রথম প্রহরে স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, স্থানীয় সাংসদ ও উপমন্ত্রী হাবিবুন নাহার, বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা, মোংলা পৌর মেয়র শেখ আঃ রহমান, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।

এছাড়া এদিন বন্দর এলাকায় নব নির্মিত স্বাধীনতা চত্বর উদ্ধোধন করেন মোংলা বন্দর কর্পতক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। এর আগে বন্দর এলাকায় স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বন্দর চেয়ারম্যান সহ কর্মকর্তা- কর্মচারীগন। ১৬ ডিসেম্বর রাত ১২ টা এক মিনিটে বন্দরে অবস্থানরত দেশি-বিদেশি জাহাজে এক মিনিট বিরতিহীন হুইসেল বাজানো হয়। এছাড়া দিবসের প্রথম প্রহরে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনও করা হয় এদিন। এছাড়া বিজয় দিবসে মোংলা বন্দর জেটি এবং নৌ বাহিনীর একটি যুদ্ধ জাহাজ সাধারণের জন্য উন্মুক্ত করে দেয় কর্তৃপক্ষ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা