1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় বর্ণাঢ্য আয়োজনে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে শুভ উদ্বোধন করেন লায়লা পারভীন সেঁজুতি এমপি। বুধবার(২৭ মার্চ) বিকালে সাতক্ষীরা ৩৩ বিস্তারিত..
গতকাল ২৬ মার্চ মঙ্গলবার রেল স্টেশনে নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশনের আয়োজনে  গতবছরের ন্যায় এবারও পথশিশুদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিক ও কবি  সম্পাদক বিস্তারিত..
নিজস্ব প্রতিনিধি : বর্ডার গার্ড বাংলাদেশ সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি)’র উদ্যোগে সাতক্ষীরায় গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা যাদের বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ ভোলা জেলা বিএনপির আয়োজনে গণতন্ত্র পুনরুদ্ধারে কারানির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ই মার্চ) বিকাল ৩ টায় শহরের কালিনাথ রায়ের বাজার এলাকায় অবস্থিত বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ ভোলার লালমোহন উপজেলায় ১৬ জন মৎস্যজীবীর বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে বিনামূল্যে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে ইলিশ সম্পদ উন্নয়ন বিস্তারিত..
ভোলার বোরহানউদ্দিনে ”স্মার্ট পুলিশ স্মার্ট দেশ” শান্তি প্রগতির বাংলাদেশ” এই স্লোগানকে ধারণ করে, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, আলেম ওলামা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সম্মানে থানা পুলিশের আয়োজনে কমিউনিটি ও বিস্তারিত..
বাংলাদেশ আওয়ামী লীগ ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়ন শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকাল চারটায় বর্ধিত সভাটি লখপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। লখপুর ইউনিয়ন আওয়ামী বিস্তারিত..
বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ পরিদর্শন করেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাদিয়া ইসলাম। বুধবার (২৭ মার্চ) বেলা ১১টায় তিনি কলেজটি পরিদর্শন করেন। পরিদর্শনকালে কলেজের অধ্যক্ষ বিস্তারিত..
বাগেরহাটের ফকিরহাটে হীড বাংলাদেশ মাইক্রোফাইন্যান্স কর্মসূচির আওতায় বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি এবং ২০২৩ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৪ ও ৫ প্রাপ্ত ১৮৩ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও এককালীর উপবৃত্তি প্রদান বিস্তারিত..
নিজস্ব প্রতিনিধি: আদালতে নির্দেশনা অমান্য করে জালিয়াতি মাধ্যমে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতা তৌরিদ আল মাসুদ রনির বিরুদ্ধে। ওই জমির মালিক আবু হানিফ প্রথমে জমিটি রিয়েল এস্টেট ব্যবসায়ী মোস্তাফিজুর বিস্তারিত..

ফেসবুকে আমরা