1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

ভোলায় বিএনপির কারানির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৫ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলা জেলা বিএনপির আয়োজনে গণতন্ত্র পুনরুদ্ধারে কারানির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ই মার্চ) বিকাল ৩ টায় শহরের কালিনাথ রায়ের বাজার এলাকায় অবস্থিত নলিনী দাস মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই সংবর্ধনা ও ইফতার মাহফিল এবং দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে (ভার্চ্যুয়ালি) উপস্থিত ছিলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য হাফিজ ইব্রাহিম, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি নূরুল ইসলাম নয়ন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হায়দার আলী লেলিন, ভোলা জেলা প্রতিনিধির সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, যুগ্ম সম্পাদক হুমায়ন কবির সোপান, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি ইয়ারুল আলম লিটন, কেন্দ্রীয় যুব দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, জেলা যুবদলের সাবেক সদস্য সচিব ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম প্রমুখ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার বক্তব্য বলেন, আওয়ামীলীগ সরকার আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে গৃহবন্দী করে রেখেছেন। তারা দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করে রেখেছে। জ্বালানি তেল, গ্যাস নিত্য পণ্যসহ দেশে এমন কোন কিছু নেই যার দাম দ্বিগুণ থেকে তিনগুণ বৃদ্ধি না করেছে। যাকে যেই জায়গার দায়িত্ব দেয় সে সেখানেই লুটেপুটে খাচ্ছে। সরকার কোন কিছুই নিয়ন্ত্রণ করতে পারছে না। এমনকি কথায় কথায় বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে একের পর এক মামলা হামলা দিয়ে তাদেরকে হয়রানি করছে। পুরো দেশে আজ অবরুদ্ধ ও দুর্বিষহ অবস্থার সৃষ্টি হয়েছে। রমজানেও প্রত্যেক দ্রব্যের দাম বাড়ানো হয়েছে। অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে।

এসময় বক্তারা বলেন, সদ্য অনুষ্ঠিত ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সরকারের একতরফা (ডামি নির্বাচন) জনগণ ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে।বাংলাদেশ স্বাধীনতার ৫১ বছর পরেও আমাদের ভোটাধিকার নেই, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি, সরকারি পৃষ্ঠপোষকতায় লক্ষ লক্ষ কোটি টাকা পাচার। অর্থনীতির ভঙ্গুর অবস্থায় ব্যাংক গুলো বন্ধ হয়ে যাচ্ছে দেশের এমন করুন অবস্থায় জনগণকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান। তারা আরো বলেন অচিরেই খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশ সরকার গঠন হবে। তাদের নেতৃত্বেই দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। ইফতার মাহফিলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের শহীদ হওয়া নেতাকর্মী এবং বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত থাকা অবস্থায় মৃত্যুবরণকারী নেতাকর্মীদের জন্য দোয়া করা হয়।

এসময় ইফতার মাহফিলে স্বেচ্ছা সেবকদল, শ্রমিকদল, ছাত্রদল এবং বিভিন্ন দলের নেতা কর্মীরাসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা