1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কল্লোল বিশ্বাস (রামপাল প্রতিনিধিঃ)
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার পঠিত
কল্লোল বিশ্বাস (রামপাল প্রতিনিধিঃ)
দরজায় কঁড়া নাড়ছে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। সারাদেশের মত বাগেরহাটের রামপালেও বইছে নির্বাচনী হাওয়া। চা এর আড্ডা থেকে চলাফেরার পথে সর্বত্র আলোচনায় গুরুত্ব পাচ্ছে, কে হচ্ছেন  রামপালের নতুন উপজেলা  চেয়ারম্যান। আর এবারের উপজেলা নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ দলীয় প্রতীক নৌকা না দেয়ার সিদ্ধান্ত  গ্রহণ করায় উপজেলা পরিষদ নির্বাচন এখন আলোচনার কেন্দ্র বিন্দুতে অবস্থান করছে।
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ রামপালে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা (সংরক্ষিত ) ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও জামায়াত ইসলামীর মোট ১২ জন প্রার্থী উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।
সোমবার (১৫ এপ্রিল) সকালে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন  ৫ জন।  তারা হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জামিল হাসান জামু, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল মান্নান ও জেলা জামায়াত ইসলামীর সহকারী সেক্রেটারী অধ্যাপক ইকবাল হোসেন।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন ৫ জন।  তারা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নুরুল হক লিপন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা মোল্যা মাসুদ বিল্লাল কাবির ,রামপাল উপজেলা জামায়াত ইসলামীর সহকারী সেক্রেটারী মোঃ আসাদুজ্জামান ও মেহেদী হাসান মিন্টু।
মহিলা (সংরক্ষিত ) ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসাঃ হোসনেয়ারা মিলি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা ছায়েরা খাতুন।
উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুস সাত্তার জানান, আগামী (৮ই মে) প্রথম ধাপে রামপাল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলা মোট ১০ টি ইউনিয়ন নিয়ে গঠিত। এবার ৪৯ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। এ উপজেলায় মোট ভোটার ১ লক্ষ ৩৮ হাজার ৩০৩ জন। তারমধ্যে ৬৮ হাজার ৬১২ জন পুরুষ ও ৬৯ হাজার ৬৯১ জন নারী ভোটার। তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করে নতুন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা (সংরক্ষিত ) ভাইস চেয়ারম্যান নির্বাচিত করবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা