1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

ফকিরহাটের বেতাগায় ৮ দলীয় শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নে ওয়ার্ড ব্যাপী ৮ দলীয় শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ বেতাগা ইউনিয়ন শাখার আয়োজনে বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে (শনিবার) ২১ জানুয়ারী বেতাগা ইউনিয়নের মাসকাটা-১ নং এবং ধনপোতা- ৩ নং ওয়ার্ড এর মধ্যে অনুষ্ঠিত হয়। সকালে মাসকাটা-১ নং ওয়ার্ড টস করে ব্যাট করে ১০৮ রান করে খেলা শেষ করে পর ধনপোতা- ৩ নং ওয়ার্ড ব্যাট করে জয় লাভ করে।

খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি-স্মার্ট ফকিরহাট গড়ার কারিগর জননেতা স্বপন দাশ।

বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হুদার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক ও মেসার্স বেতাগা ট্রেডার্স লিঃ এর পরিচালক আনন্দ দাশ।

ধনপোতা মাসকাটা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ একরাম হোসেন এর উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন বেতাগা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আসাদুজ্জামান শেখ, বেতাগা ইউনিয়ন পরিষদের সদস্য সংরক্ষিত ১ রাফেজা বেগম, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার ইয়াসমিন, বেতাগা ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ শেখ,বেতাগা ইউনিয়ন ৩নং ওয়ার্ড সদস্য সাবেক ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, বেতাগা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, বেতাগা ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহাবুবুর রহমান,বেতাগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গোপাল পাল, সাধারণ সম্পাদক রানা শেখ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা