1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন এমপি লায়লা পারভীন সেঁজুতি এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ

দৌলতখান ছাকিনা আদর্শ একাডেমীতে এস. এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

মোঃ আওলাদ হোসেন উপজেলা প্রতিনিধি,
  • আপডেট সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৯০ বার পঠিত

দৌলতখান ভোলা জেলার ঐতিহ্যবাহী শিক্ষা-প্রতিষ্ঠান ছাকিনা আদর্শ একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়।

আজ শনিবার (১৩ নভেম্বর) অত্র বিদ্যালয়ের হল রুমে ১১টায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আওলাদ হোসেন এর সঞালনায় প্রধান শিক্ষক মোহাম্মদ মনিরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক,মোঃ হাসান তারেক হাওলাদার,মোঃ ইমাম হোসেন, মোঃ সালাউদ্দিন, আব্দুল মোতালেব সবুজ। এসময় উপস্থিত ছিলেন,সহকারি শিক্ষক মোঃ আলাউদ্দিন, মোঃ ওমর ফারুখ, মোঃ আওলাদ হোসাইন, মোঃ এমরান হোসেন, মোঃ এমরান হোসেন টিপু, জবা বৈরাগী,বিদায়ী শিক্ষার্থী ও অধ্যয়নরত ছাত্রছাত্রীবৃন্দ।

এবার ২০২১ সালের মোট পরিক্ষার্থী ১৪৮জন, বিজ্ঞান শাখায় ১৫জন,মানবিক শাখায় ৯৩জন ও বাণিজ্য শাখায় ৩০জন পরিক্ষার্থী অংশগ্রহণ করতে যাচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা