1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

বিডিএফ এর নব গঠিত জেলা কমিটিকে অভিনন্দন জানিয়েছেন মজনু মোল্লা ও এম জহিরুল আলম

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৫৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার ভোলাঃ

ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) এর ভোলা জেলা শাখার কমিটি গঠন উপলক্ষে এক সভা ভোলা এনশিউর ল্যান্ডমার্কের হল রুমে রাজিব হায়দারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে। ভোলা জেলার একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ভোলা ডেভলেপমেন্ট ফোরাম (বিডিএফ)।শুরু থেকেই সংগঠনটি যে কোন ধরনের সামাজিক কার্যক্রম করে আসছে।

ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) এর ভোলার সমস্যাগুলোর সমাধানের উদ্যোগকে অভ্যন্তরীণভাবে সমন্বয় করার জন্য ভোলাতে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কেন্দ্রীয় কাজের সাথে শুরু হতে সম্পৃক্ত সমাজকর্মী  রাজীব হায়দার কে আহবায়ক এবং ভোলার সামাজিক অংগণের সুপরিচিত মুখ জনাব মীর মোশাররফ হোসেন অমি কে সদস্য সচিব করে ১৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

একজন প্রধান উপদেষ্টা ও ২জন উপদেষ্টা সহ কমিটির অন্য সদস্যরা হলেনঃ (সর্ব জনাব)

প্রধান উপদেষ্টা- মাওলানা ওবায়েদুর রহমান বিন মোস্তফা

উপদেষ্টা- আলআমিন শাহরিয়ার

উপদেষ্টা- মোঃ বিল্লাল হোসেন

১নং যুগ্ম আহবায়ক- মোঃ রিয়াদ হোসেন

২নং যুগ্ম আহবায়ক- গিয়াসউদ্দিন মমিন

৩নং যুগ্ম আহবায়ক- মোঃ মিরাজ হোসাইন

৪নং যুগ্ম আহবায়ক- মোঃ আওলাদ হোসেন

সদস্য- তালহা ইবনে বনি আমিন

সদস্য- শাহাদাত হোসেন

সদস্য- মোঃ মিরাজ

সদস্য- মোঃ রাসেল

সদস্য- মোঃ আল আমিন

সদস্য- মেরহাব ওপি

সদস্য- মোঃ রিয়াজুল ইসলাম

এসময় টেলি-কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেন বিডিএফের কেন্দ্রীয় আহ্বায়ক মাহবুবুর রহমান হিরন,যুগ্ম আহ্বায়ক স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডা: আফতাব ইউসুফ রাজ,বিডিএফের সমন্বয়ক এম জহিরুল আলম,বিডিএফের সদস্য সচিব আবুল কালাম আজাদ।

গতকাল সন্ধ্যায় অনু্ষ্ঠিত সভার মাধ্যমে কমিটি গঠনের পরপরই গঠিত কমিটির সদস্যগণ ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) এর কেন্দ্রীয় কমিটির রাজনৈতিক পৃষ্ঠপোষক এবং ভোলা জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব ফজলুল কাদের মজনু মোল্লার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা