1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

বোরহানউদ্দিনে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৪৪ বার পঠিত

জেএম.মমিন, ভোলাঃ

ভোলার বোরহানউদ্দিনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি। ওই সময় তিনি বলেন, আমরা রাজনীতি করি। জনগণের কাছে আমাদের দায় বদ্ধতা আছে। তাই এলাকার জনগণের নিরাপত্তার নিশ্চিত করতে হবে ।

একটি মহল দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। এ ব্যাপারে সতর্ক থেকে যথাযথ পদক্ষেপ নেয়ার জন্য তিনি প্রশাসনকে নির্দেশ দেন।পৌর বাজারের প্রতিনিয়ত যানজটের সমস্যা উল্লেখ করে তিনি পৌর মেয়র কে এ সমস্যা স্থায়ীভাবে সমাধানের নির্দেশ দেন। সভায় আরো বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম,অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ শাহীন ফকির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জ‌সিমউ‌দ্দিন হায়দার,টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সরদার, আবাসিক প্রকৌশলী ফিরোজ হোসেন সন্যামত, ডা: মাসুম,ডাক্তার ইমরান হোসেন। সভায় জনপ্রতিনিধি,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা