1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন এমপি লায়লা পারভীন সেঁজুতি এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ

বোরহানউদ্দিনে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৫৭ বার পঠিত

জেএম.মমিন, ভোলাঃ

ভোলার বোরহানউদ্দিনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি। ওই সময় তিনি বলেন, আমরা রাজনীতি করি। জনগণের কাছে আমাদের দায় বদ্ধতা আছে। তাই এলাকার জনগণের নিরাপত্তার নিশ্চিত করতে হবে ।

একটি মহল দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। এ ব্যাপারে সতর্ক থেকে যথাযথ পদক্ষেপ নেয়ার জন্য তিনি প্রশাসনকে নির্দেশ দেন।পৌর বাজারের প্রতিনিয়ত যানজটের সমস্যা উল্লেখ করে তিনি পৌর মেয়র কে এ সমস্যা স্থায়ীভাবে সমাধানের নির্দেশ দেন। সভায় আরো বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম,অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ শাহীন ফকির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জ‌সিমউ‌দ্দিন হায়দার,টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সরদার, আবাসিক প্রকৌশলী ফিরোজ হোসেন সন্যামত, ডা: মাসুম,ডাক্তার ইমরান হোসেন। সভায় জনপ্রতিনিধি,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা