1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এম. এ. মান্নান বাবলু ,যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৫০ বার পঠিত

 প্রেস বিজ্ঞপ্তিঃ
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার উদ্যোগে ২১ মার্চ বৃহস্পতিবার নগরীর এক অভিজাত রেস্তোরাঁয় ফাউন্ডেশনের মহানগর সভাপতি আলহাজ¦ গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে মাহে রমযানের গুরুত্ব শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। আয়োজনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন) সরদার রকিবুল ইসলাম, খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ এবং শেখ হাসিনা মেডিকেল বিশ^বিদ্যালয়, খুলনার প্রকল্প পরিচালক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ, যশোর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর এম আবুল বাশার মোল্লা, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলোজির বিজনেস ফ্যাকাল্টির ডিন প্রফেসর জালাল উদ্দিন আহমদ, যশোর সরকারি এম এম কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান ড. খ. ম. রেজাউল করিম, ইউএনবি খুলনার বিভাগীয় প্রতিনিধি অধ্যাপক শেখ দিদারুল আলম, খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহন মালিক গ্রæপের মহাসচিব আলহাজ¦ ওয়াহিদুজ্জামান খান পল্টু, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা খুলনার বিভাগীয় সমন্বয়কারী এ্যাড. মোঃ মোমিনুল ইসলাম, সাবেক জেলা শিক্ষা অফিসার এ কে এম গোলাম আযম ও খুলনা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান মুন্না, সোনাডাঙ্গা মজিদ স্মরণি ব্যবসায়ী কল্যাণ সমিতির সদস্য সচিব শেখ আসাদুজ্জামান। অতিথিবৃন্দ তাঁদের বক্তৃতায় সংগঠনের বিভিন্ন মানব কল্যাণমূলক কার্যক্রমের ভ‚য়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখতে সকল ধরনের সহযোগিতার আশ^াস প্রদান করেন।

ইফতার মাহফিলে রমযানের গুরুত্ব শীর্ষক আলোচনা এবং সংগঠনের সদস্যদের প্রয়াত স্বজনদের আত্মার মাগফিরাত, অসুস্থদের সুস্থতা এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন খুলনা বিশ^বিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আলহাজ¦ মাওলানা মোহাম্মদ গোলজার হোসাইন ও বাংলাদেশ বেতার খুলনার আলোচক মুফতি রবিউল ইসলাম রাফে।

ফাউন্ডেশনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী ও আলহাজ¦ রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, সহ-সভাপতি আলহাজ¦ রোটাঃ সরদার আবু তাহের ও আলহাজ¦ রুস্তুম আলী হাওলাদার এবং মোঃ হাসানুর রহমান তানজির, ইলিয়াছ হোসেন লাবু, আজাদুল হক আজাদ, আলহাজ¦ মোঃ হুমায়ুন কবির বালী, আব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ বদিউজ্জামান লাবলু, একরামুল হোসেন লিপু, মোঃ হুমায়ুন কবীর, মোঃ সরওয়ার হোসেন, বিমল মল্লিক, বিপ্লব কান্তি দাস, ডাঃ সাইফুল্লাহ মানছুর, অসীম কুমার বিশ^াস, পিযুস চন্দ্র গোমস্তা, কাজী আব্দুল মান্নান, ইমরান পারভেজ, মোঃ রবিউল আলম, মোঃ লিটন হোসেন ও মোঃ ফিরোজ আহমেদ প্রমুখ।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা