1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

ভোলা সদর উপজেলা নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

ভোলা সদরের জেলে পরিবারের নারীদের অর্থনৈতিক উন্নয়নে দায়িত্ব পালনে  উপজেলা নারী নেটওয়ার্কিং কমিটির  সমন্বয় অনুষ্ঠিত হয়েছে।

বুধ (১৩ সেপ্টেম্বর-২০২৩)ভোলা অফিসার্স  ক্লাব হলরুমে উপজেলা নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

প্রকল্প কর্মকর্তা সোহেল মাহমুদ এর সঞ্চালনায় সমন্বয় সভায় বিশেষ অতিথি ছিলেন ভোলা ধনিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: জাকির হোসেন মিটু ।

উপজেলা  নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভায়  জানুয়ারী ২০২৩ থেকে প্রকল্প কিকি কাজ হয়েছে কতটি জেলে পরিবারের লোকজন সুবিধা পেয়েছে ,কিকি সরকারী সেবা প্রদানে যোগাযোগ করে সাধারন মানুষকে সেবা পেতে সহায়তা করছে তার প্রতিবেদন মালটিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করা হয় ।

আগামী  অক্টোবর থেকে ডিসেম্বর ২০২৩  কিকি কাজ করা হবে তার পরিকল্পনা করা হয় ,প্রধান অতিথি বলেন, কমিটির যা যে দায়িত্ব  আছে তা নিজেদের জানতে হবে  এবং তা পালন করলে  নারী নেটওয়ার্কিং কমিটি গঠন করা এবং উদ্দেশ্য সফল হবে ।

অনুষ্ঠানের মাল্টিমিডিয়া প্রেজেন্টেশনের মাধ্যমে প্রকল্পের বিস্তারিত জানান সোহেল মাহমুদ ও  প্রকল্পের প্রশাসনিক কর্মকর্তা মো: ইব্রাহিম ,সুইডবায়ো-এর আর্থিক সহায়তায় অনুষ্ঠিত প্রশিক্ষণে  ভোলা উপজেলা নারী নেটওয়াকিং কমিটির  সদস্যরা অংশগ্রহণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা