1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

“রাজশাহীর মোহনপুরের ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন”

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২০৮ বার পঠিত

বাঙালি জাতির জীবনে আজ এক আনন্দের দিন। এমনি এক দিনের প্রতীক্ষায় কেটেছে বাঙালির হাজারো বছর। দেখতে দেখতে বিজয়ের ৫০ বছর পূর্ণ করে ৫১ এ পা রাখবে আমাদের বাংলাদেশ। ত্রিশ লাখ শহীদের রক্তের বিনিময়ে ২৬ মার্চে স্বাধীনতার ঘোষণা পূর্ণতা পায় ১৬ ডিসেম্বর। প্রতি বছর রাজশাহী বাসী বর্ণাঢ্য আয়োজনে পালন করে রাজশাহী মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদরাসা।মাদরাসার সভাপতি মোঃ আক্কাস আলী সরকার সুপারিটেডেন্ট মাওলনা মো. নুরুজ্জান শিক্ষক- শিক্ষীকা ও কর্মচারী ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন। বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর উভয়দিন মোহনপুরের সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত, বেসরকারি ভবন ও শিক্ষা প্রতিষ্ঠানসহ মোহনপুরে বিভিন্ন গুরুত্ব পূর্ন পয়েন্ট গুলোতে আলোকসজ্জা করা হয়েছে।

জোনাকি পোকা ঠিক যেভাবে আঁধারের মাঝে আলো জ্বালিয়ে রাতের আকাশ ভরিয়ে তুলে! ঠিক তেমনি করে মোহনপুরে আলোক সজ্জায় ব্যবহৃত বাতিগুলো সবুজ মোহনপুর আলোকিত করে তুলেছে। বিশ্বকে জানান দিচ্ছে আমাদের “বিজয় দিবসের” কথা। মোহনপুর ঘুরে মোহনপুর আওয়ামীলীগ অফিসসহ বিভিন্ন জায়গায় লাল, সবুজ, নীল রঙের বাতির আলোয় এসেছে বিজয়ের আমেজ। মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত স্থান স্মৃতি চিরন্তন, স্বাধীনতা সংগ্রামসহ স্থাপনাগুলোতে নেওয়া হয়েছে বিশেষ সাজসজ্জা রাতের মনোমুগ্ধকর যানযটহীন মোহনপুর যেন সেজেছে এক অপরুপ সাজে। বিজয় দিবস উপলক্ষে বুধবার ১৫ ডিসেম্বর দিনগত রাত ১২টা ১ মিনিটে রাজশাহী জেলা মোহপুরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হবে। রাত ১২টা ১ মিনিটে স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এলাকার স্মৃতিসৌধ ও শহীদ মিনারে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। আজ সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সব সরকারি, আধা সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ৮ টার সময়। এসময় ধূরইল . আ. লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠের উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা