1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময় উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করায় আসিফ আলতাফ কে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ সহ ৩৪ জনের জামিনের সময়সীমা বৃদ্ধি এমপি শাওন’র জন্মদিন আজ ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন

“রাজশাহীর মোহনপুরের ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন”

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১১১ বার পঠিত

বাঙালি জাতির জীবনে আজ এক আনন্দের দিন। এমনি এক দিনের প্রতীক্ষায় কেটেছে বাঙালির হাজারো বছর। দেখতে দেখতে বিজয়ের ৫০ বছর পূর্ণ করে ৫১ এ পা রাখবে আমাদের বাংলাদেশ। ত্রিশ লাখ শহীদের রক্তের বিনিময়ে ২৬ মার্চে স্বাধীনতার ঘোষণা পূর্ণতা পায় ১৬ ডিসেম্বর। প্রতি বছর রাজশাহী বাসী বর্ণাঢ্য আয়োজনে পালন করে রাজশাহী মোহনপুরে ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদরাসা।মাদরাসার সভাপতি মোঃ আক্কাস আলী সরকার সুপারিটেডেন্ট মাওলনা মো. নুরুজ্জান শিক্ষক- শিক্ষীকা ও কর্মচারী ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন। বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর উভয়দিন মোহনপুরের সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত, বেসরকারি ভবন ও শিক্ষা প্রতিষ্ঠানসহ মোহনপুরে বিভিন্ন গুরুত্ব পূর্ন পয়েন্ট গুলোতে আলোকসজ্জা করা হয়েছে।

জোনাকি পোকা ঠিক যেভাবে আঁধারের মাঝে আলো জ্বালিয়ে রাতের আকাশ ভরিয়ে তুলে! ঠিক তেমনি করে মোহনপুরে আলোক সজ্জায় ব্যবহৃত বাতিগুলো সবুজ মোহনপুর আলোকিত করে তুলেছে। বিশ্বকে জানান দিচ্ছে আমাদের “বিজয় দিবসের” কথা। মোহনপুর ঘুরে মোহনপুর আওয়ামীলীগ অফিসসহ বিভিন্ন জায়গায় লাল, সবুজ, নীল রঙের বাতির আলোয় এসেছে বিজয়ের আমেজ। মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত স্থান স্মৃতি চিরন্তন, স্বাধীনতা সংগ্রামসহ স্থাপনাগুলোতে নেওয়া হয়েছে বিশেষ সাজসজ্জা রাতের মনোমুগ্ধকর যানযটহীন মোহনপুর যেন সেজেছে এক অপরুপ সাজে। বিজয় দিবস উপলক্ষে বুধবার ১৫ ডিসেম্বর দিনগত রাত ১২টা ১ মিনিটে রাজশাহী জেলা মোহপুরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হবে। রাত ১২টা ১ মিনিটে স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এলাকার স্মৃতিসৌধ ও শহীদ মিনারে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। আজ সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সব সরকারি, আধা সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ৮ টার সময়। এসময় ধূরইল . আ. লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠের উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা