1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

বরিশালে ক্ষুদ্র ঋনের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৭৫ বার পঠিত
বরিশালে ক্ষুদ্র ঋনের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত
 মোঃ মিজানুর রহমানঃ
জাতীয় অর্থনীতিতে ক্ষুদ্র ঋনের অবদানের কথা তুলে ধরেন বক্তারা,এমএফআইদের সহজ ফান্ড প্রাপ্তি এবং এমআরএ ও পিকিএসএফ এর সাথে সমন্বয় সাধনের উপর গুরুত্বারোপ করেন। চলমান অর্থনৈতিক সংকট নিরসনে সংস্কার ও তৃণমূল এমএফআই-দের তহবিল প্রাপ্তি বিষয়ক আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
বরিশালের বিডিএসে উক্ত অনুষ্ঠানে বিভিন্ন এমএফআই থেকে নির্বাহী পরিচালক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বর্তমান প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব এবং পিকেএসএফ এর এমডি ড. নমিতা হালদার এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কোস্ট ফাউন্ডেশনের পরিচালক তারিক সাইদ হারুন।
অনুষ্ঠানটি আয়োজন করেন সিডিএফ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা