1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন

পিরোজপুরের মঠবাড়িয়ায় পালিত হয়েছে জাতীয় প্রতিবন্ধী দিবস

মোঃআসাদুজ্জামান(পিরোজপুর জেলা প্রতিনিধি)-
  • আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১৬১ বার পঠিত

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানীসাফা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় প্রতিবন্ধী দিবস পালন করা হয়। আজ৩ ডিসেম্বর সকাল ১০ টায় জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে বিদ্যালয়ের হল রুমে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে এ দিবস পালিত হয়েছে। এ সময় ধানীসাফা ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সমাজসেবক নাজমুল হকের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লিজা আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধানীসাফা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আল মামুন রনি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আঃ রহমান আল নোমান, সহকারী শিক্ষক মোস্তফা মিয়া সহ শিক্ষার্থীদের অভিভাবকগন। এ সময় বক্তারা জাতীয় প্রতিবন্ধী দিবস সফল হোক সুন্দর হোক এই স্লোগানে বলেন সুবিধা বঞ্চিত প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা ও সেবা দেয়াই আমাদের মূল কাজ। তারা আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের নেতৃত্বে সকল প্রতিবন্ধী বিদ্যালয় এগিয়ে যাবে,শিক্ষার মান উন্নয়ন হবে,সকল প্রতিবন্ধীরা সুবিধা পাবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধা বঞ্চিত শিক্ষার্থী ও প্রতিবন্ধী বিদ্যালয়ের সকল শিক্ষকদের প্রতি তার ভালোবাসা ও সু-দৃষ্টি থাকবে বলে আশা করেন। অনুষ্ঠান শেষ এ দোয়া মোনাজাত করেন মাওলানা ইব্রাহিম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা