1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী

লালমোহনে বীর মুক্তিযোদ্ধা মাহে আলম কুট্টিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৯০ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মোঃ মাহে আলম কুট্টিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রোববার সকাল ১১টায় গজারিয়া ডিগ্রী কলেজ মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা নামাজের পুর্বে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম ও অফিসার ইনচার্জ মাহাবুব উল আলম মরহুম বীর মুক্তিযোদ্ধা মাহে আলম কুট্টির কফিনে জাতীয় পতাকা ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এসআই আমির হোসেন এর নেতৃত্বে শ্রদ্ধা নিবেন করা হয়। দুপুর ২টায় বাংলাদেশ সেনা বাহিনীর পক্ষ থেকেও জাতীয় পতাকা ও ফুল দিয়ে তাঁকে শ্রদ্ধা নিবেদন করা হয়। উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ১১টারদিকে গজারিয়াস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেণ, বীর মুক্তিযোদ্ধা মাহে আলম কুট্টি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা