1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী

ইসলামিক ফাউন্ডেশন ভোলা কর্তৃক ৪ ফেব্রুঃ ২৪ইং প্রকাশিত নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১২ বার পঠিত

ভোলা প্রতিনিধি।।

ইসলামিক ফাউন্ডেশন ভোলা কর্তৃক মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম/প্রাক প্রাথমিক কেন্দ্রের ৪ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করে ফেব্রুয়ারি/২০২২ইং তারিখে নিয়োগকৃত শিক্ষক/শিক্ষিকাদের নিয়োগ স্থায়ীকরন ও বেতন-ভাতা প্রদানের দাবিতে ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ২ টা ৩০ মিনিটের সময় জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ভুক্তভোগী শিক্ষকরা জেলা প্রশাসক ও ইসলামিক ফাউন্ডেশন এর উপ-পরিচালক ভোলা বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে শিক্ষকরা অভিযোগ করে বলেন, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম/প্রাক প্রাথমিক (৭ম পর্যায়) প্রকল্পের আওতায় কেন্দ্র নির্বাচন ও শিক্ষক নিয়োগের আলোকে জেলা নিয়োগ কমিটি কর্তৃক আমাদের নিয়োগ সম্পন্ন করা হয়। যার স্মারক নং-০৬/ মউশিক/ ইফাঃ ভোঃ/ শিঃ কেঃ নিঃ/৭ম পর্যায় (অংশ- ১)/২০২১-২০২২, তারিখ ৩০-০১-২০২২ইং খ্রিঃ। উক্ত নিয়োগের পরিপেক্ষিতে দীর্ঘ ২ বছর যাবৎ আমরা নিয়োমিত শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছি। দীর্ঘ এই ২ বছরে আমাদের শিক্ষক শিক্ষিকাদের কোন বেতন প্রদান করা হয়নি। বেতন না পাওয়ার বিষয়ে যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করলে তারা ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে কালক্ষেপন করতে থাকেন। আমাদের নিয়োগ ও বেতন প্রদানের বিষয় কোন ধরনের সমাধান না দিয়ে হঠাৎ করে গত ০৪/০২/২০২৪ইং তারিখে আামাদের শিক্ষা কার্যক্রম চলমান কেন্দ্রগুলোকে শূন্য কোটা দেখিয়ে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। যা অত্যান্ত দুঃখজনক। এমতাবস্থায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করে আমাদের নিয়োগকৃত শিক্ষক শিক্ষিকাদের বেতন-ভাতা প্রদান করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।
আশিকুর

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা