1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে জাতীয় পর্যায়ে ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ করেছেন ফকিরহাটের সন্তান মোঃ মিরাজ সরদার (৩৩)। শনিবার ঢাকাস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়াম প্রধানমন্ত্রীর কাথ থেকে তিনি এ পুরস্কার বিস্তারিত..
সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসে প্রথমবারের মতো বধ্যভূমিতে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শ্রদ্ধা নিবেদন। সম্মিলিত সামাজিক আন্দোলন, শিল্পায়ন সঙ্গীত একাডেমী ও প্রাণকেন্দ্র সাতক্ষীরার আয়োজনে অনুষ্ঠিত বিস্তারিত..
ইব্রাহিম আকতার আকাশ,ভোলা: সময় টেলিভিশনের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (১৭ এপ্রিল) রাতে ভোলা প্রেসক্লাবে আলোকিত মানুষের মিলন মেলা বসেছে। সরকারি কর্মকর্তা, শিক্ষক-সাংবাদিক, ব্যবসায়ী, আইনজীবী, শিল্পী-নাট্যকার, উন্নয়ন ও মানবাধিকার কর্মীসহ বিস্তারিত..
চরফ্যাসন(ভোলা)প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে বিয়ের দাবী মেনে না নেয়ায় প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া লিজা আত্মহত্যা করেছে বলে দাবী করেছে প্রেমিকের স্বজনরা। তজুমদ্দিন থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে বিস্তারিত..
আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ। রোববার (২১ এপ্রিল) বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক বিস্তারিত..
Like a human being, this planet has a health, for our own health, the health of this planet must be taken care of, otherwise health of ours and our future বিস্তারিত..
আমার কাছে, এখানে স্থায়িত্বশীলতা মানে বিদ্যমান মানব স্বাস্থ্যের কোনো ক্ষতি ছাড়াই আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য জাতীয় সম্পদ যেমন পানি, বায়ু, বন, মাটি, জীববৈচিত্র্য ইত্যাদির গুণমান বজায় রাখা এবং পুনরুদ্ধার করা। বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ লালমোহনে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বদরপু ইউনিয়ন রায়রাবাদ ৬ নং ওয়ার্ড মিঝি বাড়িতে এঘটনা ঘটে। মামলার বিবাদী তারেক মিঝি অভিযোগ করে জানান, আমাদের পূর্ব বিস্তারিত..

ফেসবুকে আমরা